২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

২০ জুলাই মুক্তি পাচ্ছে না ‘ভাইজান এলো রে’

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩২ অপরাহ্ণ, ১৮ জুলাই ২০১৮

আগামী ২০ জুলাই বাংলাদেশে শাকিব খান-শ্রাবন্তী-পায়েল সরকার অভিনীত কলকাতার ছবি ‘ভাইজান এলো রে’ মুক্তি পাওয়ার কথা ছিল। সাফটা চুক্তির আওতায় আগামী ২০ জুলাই দেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু তা আর হচ্ছে না। তবে মাত্র এক সপ্তাহ পরে অর্থাৎ ২৭ জুলাই ছবিটি মুক্তি দেওয়া হবে বলে জানা গেছে।

এন ইউ আহমেদ ট্রেডার্স নামে আমদানীকারক প্রতিষ্ঠান ‘ভাইজান এলো রে’ বাংলাদেশে মুক্তি দিচ্ছে। অপরপক্ষে এই ছবিটির বিপরীতে পশ্চিমবঙ্গে যাচ্ছে ‘দুলাভাই জিন্দাবাদ’ ছবিটি।

জানা গেছে, প্রযোজক সমিতি থেকে মুক্তির তারিখ না পাওয়ায় ভাইজানের মুক্তি পেছানো হয়েছে। তবে ‘২৭ জুলাই নিশ্চিত ‘ভাইজান এলো রে’ মুক্তি পাবে’ বলে আমদানীকারক প্রতিষ্ঠানের পক্ষ থেকে জানানো হয়েছে। ইতোমধ্যে সেন্সর সার্টিফিকেট পেয়েছে ছবিটি।

এর আগে ‘ভাইজান এলো রে’ ছবিটি গত রোজার ঈদে বাংলাদেশে মুক্তির চেষ্টা করা হয়। পরবর্তীতে উচ্চতর আদালত দেশের সকল উৎসবে উপমহাদেশের ছবি মুক্তি না দিতে রুল জারি করে।

ছবিটি পরিচালনা করেছেন কলকাতার নামী নির্মাতা জয়দীপ মুখার্জী। এ ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে শাকিবকে। ‘ভাইজান এলো রে’ ছবিটি প্রযোজনা করছে কলকাতার এসকে মুভিজ।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন