১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

৭০ কেজি গাঁজাসহ এক মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৪৮ অপরাহ্ণ, ১৬ সেপ্টেম্বর ২০১৮

শেরপুরে ৭০ কেজি গাঁজাসহ কামাল মিয়া (৩২) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসব গাঁজা সাদা ও নীল রঙের পলিথিনের প্যাকেটে ভরা ছিল। গতকাল শনিবার রাতে সদর উপজেলা গাজীর খামার এলাকার জিয়াউল হকের বাড়ি থেকে সদর থানার পুলিশ কামাল মিয়াকে গ্রেপ্তার করে। তিনি উপজেলা গণই মমিনাকান্দা গ্রামের আবদুল মালেকের ছেলে।

পুলিশ সূত্রে জানা গেছে, শেরপুর সদর উপজেলার গাজীর খামার এলাকায় বিক্রির উদ্দেশ্যে এক মাদক ব্যবসায়ী গাঁজা মজুত করেছেন—এমন সংবাদ পায় পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নজরুল ইসলামের নেতৃত্বে পুলিশ সদস্যরা গাজীর খামার এলাকার জিয়াউল হকের বাড়িতে অভিযান চালান। এ সময় জিয়াউল হকের বাড়িতে ভাড়ায় থাকা কামাল মিয়ার হেফাজত থেকে পুলিশ ৭০ কেজি গাঁজা জব্দ করে। জব্দ করা গাঁজার আনুমানিক মূল্য সাড়ে তিন লাখ টাকা বলে পুলিশ জানায়।

শেরপুর সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম আজ রোববার দুপুরে বলেন, গ্রেপ্তার কামাল মিয়া জব্দ করা গাঁজা সিলেট থেকে বিক্রির উদ্দেশ্যে শেরপুরে এনেছিলেন। কিন্তু তার আগেই পুলিশ সংবাদ পেয়ে এসব গাঁজা জব্দ করে। কামাল মিয়া একজন চিহ্নিত মাদক ব্যবসায়ী। পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে তিনি মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছেন। তাঁর বিরুদ্ধে সদর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাঁকে আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে।’

3 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন