১০ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:১৯ ; বৃহস্পতিবার ; জানুয়ারি ২৪, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

গাঁজাসহ বরিশাল মহানগর ছাত্রলীগের ৬ নেতা আটক, কিন্তু…

বরিশাল টাইমস রিপোর্ট
২:৫৬ অপরাহ্ণ, এপ্রিল ২৮, ২০১৮

বরিশাল-কুয়াকাটা মহাসড়কের খয়রাবাদ সেতুর ঢাল থেকে গাঁজাসহ বরিশাল মহানগর ছাত্রলীগের ৬ নেতাকে আটক করেছে পুলিশ। শুক্রবার রাত ৮টার দিকে গাঁজা সেবনরত অবস্থায় তাদের আটক করে নলছিটি থানা পুলিশের একটি টিম। তবে শনিবার দুপুরে আটককৃত ব্যক্তিদের রহস্যজনক কারণে কোনো সুনির্দিষ্ট মামলায় গ্রেফতার না দেখিয়ে ৩৪ ধারায় কোর্টে প্রেরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

আটককৃতরা হলেন, বরিশালের কালিবাড়ি এলাকার অনিল কর্মকারের ছেলে অমিত কর্মকার (২৭), শহিদুল আলম খানের ছেলে অমিত হাসান অনিক (২৮), কাশিপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে মর্তুজা মেহেদী (২৬), কাউনিয়া এলাকার নুরুজ্জামান মিয়ার ছেলে আসিফ ওয়াহিদ (২৭), বুখাইনগর এলাকার খোকন আহম্মেদের ছেলে রাতুল আহম্মেদ (২৭) ও বাকেরগঞ্জ উপজেলার কাকড়দা এলাকার বাদল ঘোষের ছেলে আকাশ ঘোষ (২৮)। এরা সবাই বরিশাল মহানগর ছাত্রলীগের রাজনীতির সঙ্গে জড়িত বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এএসআই মারুফ আহম্মেদের নেতৃত্বে পুলিশের একটি টিম খয়রাবাদ সেতু এলাকায় অভিযান চালিয়ে  গাঁজা সেবনরত অবস্থায় ওই ৬ জনকে আটক করেন। এসময় তাদের তল্লাশী করে আনুমানিক ২৫ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

একাধিক সূত্রে জানা গেছে, ওই ছাত্রলীগ নেতাদের আটকের পর বরিশাল মহানগর আ’লীগের একজন প্রভাবশালী নেতার ফোন পেয়ে পুলিশ আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের না করে ৩৪ ধারায় কোর্টে প্রেরণ করে।

এ ব্যাপারে নলছিটি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাখাওয়াত হোসেন বলেন, আটককৃতরা ছাত্র হওয়ায় মানবিক বিবেচনায় তাদেরকে ৩৪ ধারায় কোর্টে প্রেরণ করা হয়েছে।

বরিশালের খবর

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোলায় জেলেদের জালে ২ মণ ওজনের হাউস মাছ‌  বরিশালে বিএনপি জামায়াতের ১৪ নেতাকর্মী জেলহাজতে  ভোলায় খালের ওপর নির্মিত মার্কেট!, অত:পর...  কিশোরের সেই ‘নির্যাতক’ গ্রেপ্তার  শিক্ষককে নারী দিয়ে ফাঁসাতে গিয়ে ফেঁসে গেলেন ২ পুলিশ  জীবন্ত মানুষকে কবরে নামিয়ে প্রতারণা!  ঋণের টাকা পরিশোধ করতে না পেরে...  আসামির অন্তঃসত্ত্বা স্ত্রীর পেটে লাথি, পুলিশের বিরুদ্ধে মামলা  চতুর্থ ধাপে বরিশাল বিভাগে উপজেলা নির্বাচন  বরিশাল খাদ্য বিভাগে ভাঙচুর, ফায়ার সার্ভিসের ৪ সদস্য ক্লোজড