২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

পোনাবালিয়া ইউপি নির্বাচনে বিপুল ভোটে আ.লীগ প্রার্থী জয়ী

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:০২ অপরাহ্ণ, ১৫ মে ২০১৮

সীমানা নির্ধারণী মামলা সংক্রান্ত জটিলতার কারণে নির্ধারিত সময়ের দুই বছর পরে ঝালকাঠি সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচন মঙ্গলবার অনুষ্ঠিত হয়েছে। এতে বেসরকারিভাবে চেয়ারম্যান পদে নৌকা প্রতীক নিয়ে নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবুল বাশার খান।

এর আগে কোথাও কোনো প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোট গ্রহণ চলে। ভোট গ্রহণ শুরু হলে ৯টি কেন্দ্রেই নারী ও পুরুষ ভোটারদের উপস্থিতিতে সৃষ্টি হয় উৎসবমুখর পরিবেশ। এদের মধ্যে নজরকাড়া উপস্থিতি ছিল নারী ভোটারদের। নিজের পছন্দের প্রার্থীকে ভোট দিতে পেরে আনন্দিত ভোটাররা।

উপজেলা নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, শান্তিপূর্ণ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত প্রার্থী আবুল বাশার খান নৌকা প্রতীক নিয়ে ৭৭৪৯ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনিত প্রার্থী ধানের শীষ  প্রতীক নিয়ে ওয়ারেচ আলী খান পেয়েছেন ৩৯৯ ভোট। এছাড়াও সাধারণ সদস্য পদে জাতীয় পার্টির  নান্না খালিফা, মনির হোসেন ব্যাপারী, জামায়াতের বজলুর রহমান, আওয়ামী লীগের ইসমাল হোসেন সোহাগ ব্যাপারী, মশিউর রহমান খান, শাহিন আকন, শাহজাহান হাওলাদার, হাসান মাঝি, বারেক হাওলাদার এবং সংরক্ষিত মহিলা আসনে আওয়ামী লীগের হিরামনি বেগম, নাজমুন্নাহার নাজমা ও মাকসুদা বেগম নির্বাচিত হয়েছেন।

রিটার্নিং কর্মকর্তা মো. শাহিন শরীফ বলেন, সকাল থেকে সুষ্ঠু এবং সুন্দরভাবে ভোট গ্রহণ হয়েছে। কোথায় কোনো ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। ভোটারা নির্বিঘ্নেই ভোট দিতে পেরেছেন।

1 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন