২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটিতে ব্যবসাপ্রতিষ্ঠানে ভাঙচুর-লুটপাট

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:০৫ অপরাহ্ণ, ১৬ জুলাই ২০১৮

ঝালকাঠির নলছিটিতে জমিজমা নিয়ে বিরোধের জের ধরে এক ব্যবসায়ীর দুইটি ব্যবসাপ্রতিষ্ঠানে ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালিয়েছে প্রতিপক্ষের সন্ত্রাসীরা। রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে উপজেলার সিদ্ধকাঠি ইউনিয়নের তেওলা বাবুরবাড়ি এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় নলছিটি থানায় একটি অভিযোগ দায়ের করেছেন ওই ব্যবসাপ্রতিষ্ঠানের স্বত্বাধিকারী মো. ইমাম হোসেনের পিতা মো. আলী আশ্রাফ হাওলাদার।

অভিযোগ সূত্রে জানা গেছে, উপজেলার তেওলা গ্রামের মো. ফারুক হাওলাদার গং এর সঙ্গে মো. আলী আশ্রাফ হাওলাদারের দীর্ঘদিন ধরে জমিজমা সম্পর্কিত বিরোধ চলে আসছিল। এর জের ধরে গত রোববার বিকেল সাড়ে ৫টার দিকে ফারুক হোসেন স্থানীয় ৪/৫ জন সন্ত্রাসী নিয়ে আলী আশ্রাফের সম্পত্তিতে প্রবেশ করে ৪০টি কলা ও ৩৫টি পেপে গাছ কেটে আনুমানিক ১৫০০ টাকার ক্ষতিসাধন করে। এর প্রতিবাদ করলে সন্ধ্যায় ফারুক হোসেন গং ফের লাঠিসোটা ও অস্ত্রসস্ত্র নিয়ে আলী আশ্রাফের ছেলে মো. ইমাম হোসেনের বিকাশের দোকানসহ দুইটি দোকানে হামলা ব্যাপক ভাঙচুর ও লুটপাট চালায়। এসময় তাদের হামলায় আলী আশ্রাফের দুই ছেলে ইমাম হোসেন ও কাইউম হোসেন আহত হয়। হামলাকারীরা বিকাশের দোকানের ক্যাশ থেকে নগদ ২ লক্ষ টাকা ও ২টি মোবাইলফোন নিয়ে যায়। এ ঘটনায় রাতেই আলী আশ্রাফ হাওলাদার বাদি হয়ে থানায় অভিযোগ দায়ের করেন।

অভিযোগ তদন্তকারী কর্মকর্তা উপপরিদর্শক (এসআই) মো. আশ্রাফুল ইসলাম বলেন, অভিযোগের তদন্ত চলছে। তদন্ত শেষে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

0 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন