১ ঘণ্টা আগের আপডেট রাত ৮:২৪ ; শুক্রবার ; মার্চ ২২, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

বিএমএসএফ’র কেন্দ্রীয় ও জেলা কমিটির ৪ জনকে বহিষ্কার

নিজস্ব প্রতিবেদক
১০:৪৫ অপরাহ্ণ, আগস্ট ৬, ২০১৮

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের (বিএমএসএফ) ভাবমূর্তি ক্ষুণ্ন, সাধারণ নেতাকর্মীদের বিভ্রান্ত, নির্বাচনী আচরণবিধি লঙ্ঘন ও সংগঠনবিরোধী কার্যকলাপের একাধিক অভিযোগ প্রমাণিত হওয়ায় সংগঠনের ৪ সদস্যকে স্থায়ীভাবে বহিষ্কার করা হয়েছে। সম্প্রতি সংগঠনটির পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে এক জরুরী বৈঠকে বহিষ্কারের এ সিদ্ধান্ত গৃহীত হয়।

বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক ও সংগঠনটির প্রতিষ্ঠাতা আহমেদ আবু জাফর বিষয়টি নিশ্চিত করেছেন।

বহিষ্কৃতরা হলেন- বিএমএসএফ’র কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি ও পটুয়াখালী জেলা কমিটির সভাপতি আবুল হোসেন তালুকদার, কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য মো. কামাল হোসেন, ঢাকা জেলা কমিটির আহ্বায়ক আবুল কালাম আজাদ ও ফেনী জেলা কমিটির সাধারণ সম্পাদক সিদ্দিক আল মামুন। এদের বহিষ্কার আদেশ গত ২৫ জুলাই থেকে কার্যকর হয়েছে বলে সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়েছে। এছাড়াও বহিষ্কৃতদের সঙ্গে মফস্বল সাংবাদিক ফোরামের নেতাকর্মীদের তাদের প্রদত্ত তথ্যে বিভ্রান্ত না হওয়ার জন্য অনুরোধ জানানো হয়।

জাতীয় খবর

আপনার মতামত লিখুন :




ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে সড়কে ট্রাজেডি তদন্তে জেলা প্রশাসনের তদন্ত কমিটি  মায়ের সাথে চলে গেল শিশু তায়িমও  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে নিহতের সংখ্যা বেড়ে ৭  এবার নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রীকেই হত্যার হুমকি!  অল্পের জন্য প্রাণে বাঁচলেন মেনন  লঞ্চ থেকে নদীতে পড়ে যাত্রী নিখোঁজ, ২৪ ঘণ্টায়ও সন্ধান মেলেনি  উজিরপুরে ভোটযুদ্ধে হবে এবার ত্রিমুখী লড়াই  স্বাগত বাংলা ওয়ার্ল্ডওয়াইডে দুই বাংলার যোগ আরও নিবিড় হোক: সালমা ফৈয়াজ  বরিশালে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে তিন নারীসহ নিহত ৬  বরিশাল র‌্যাব গ্রেপ্তার করার ৮ ঘণ্টা পর যুবকের মৃত্যু!