২ ঘণ্টা আগের আপডেট সকাল ১০:৫৯ ; শনিবার ; ডিসেম্বর ১৫, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

ফেনসিডিলের পর এবার গাঁজাসহ মাদক সম্রাট গৌরাঙ্গ আটক

নিজস্ব প্রতিবেদক
৬:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৮

ঝালকাঠির নলছিটি উপজেলার চিহ্নিত মাদক সম্রাট গৌরাঙ্গ কর্মকারকে (৫৫) গাঁজা সেবনরত অবস্থায় আটক করেছে পুলিশ। সোমবার (৬ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে শহরের সবুজবাগ এলাকার কৃঞ্চচন্দ্র মালির বাসা থেকে তাকে আটক করা হয়। এসময় কৃঞ্চচন্দ্র মালি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে কৌশলে যায়। এরআগে গত ২০০৩ সালে এই গৌরাঙ্গ কর্মকারকে নলছিটি স্টেশন রোড এলাকার একটি দোকান থেকে ফেনসিডিলসহ আটক করেছিল নলছিটি থানা পুলিশ। গৌরাঙ্গ কর্মকার নলছিটি পৌর শহরের সবুজবাগ এলাকার কার্তিক কর্মকারের ছেলে ও স্টেশন রোডস্থ দীপ্ত জুয়েলার্সের সত্ত্বাধিকারী।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই মো. আশরাফুজ্জামান সঙ্গীয় ফোর্স সবুজবাগ এলাকার কৃঞ্চচন্দ্র মালির বাসায় অভিযান চালায়। অভিযানে পুলিশ গৌরাঙ্গ কর্মকারকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করতে সক্ষম হলেও কৃঞ্চচন্দ্র মালি পালিয়ে যায়। পরবর্তীতে গৌরাঙ্গ কর্মকারের দেহ তল্লাশি করে সাদা কাগজে মোড়ানো ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

এই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটকের পরে তাকে থানা থেকে ছাড়িয়ে নিতে নলছিটি পৌরসভার দুইজন কাউন্সিলর ও উপজেলা যুবদলের কয়েকজন নেতাকর্মী থানায় মঙ্গলবার ভোর পর্যন্ত তদবির করেন। থানায় ব্যর্থ হয়ে ঝালকাঠির আদালত থেকেও গৌরাঙ্গ কর্মকারকে মুক্ত করতে তাদেরকে তৎপরতা চালাতে দেখা গেছে।

এ ব্যাপারে নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুজ্জামান জানান, আটক গৌরাঙ্গ কর্মকারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে।

ঝালকাঠির খবর

আপনার মতামত লিখুন :




এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মন্দিরের প্রসাদ খেয়ে ১১ জনের মৃত্যু, অসুস্থ ৮১  রাজাকার সাঈদীর পুত্রসহ ১৫ বিএনপি এমপি প্রার্থী নজরদারিতে!  প্রধানমন্ত্রীর ছবি বিকৃত করে ফেসবুকে পোস্ট, পটুয়াখালীতে যুবক গ্রেপ্তার  বরিশালে যাত্রীবাহি মাহেন্দ্র উল্টে চালক নিহত  ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ  আ'লীগ নেতার পা ভেঙে দিল যুবলীগের নেতাকর্মীরা  বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা ভাঙচুর, আহত ১৫  উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ট্রাকে ভোট দেবে মানুষ : আতিক  নির্যাতিত মানুষই হাফিজকে ভোলা থেকে বিদায় করবে: আলী আজম  শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান