১৪ ঘণ্টা আগের আপডেট

ফেনসিডিলের পর এবার গাঁজাসহ মাদক সম্রাট গৌরাঙ্গ আটক

নিজস্ব প্রতিবেদক ৬:৫৪ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০১৮

ঝালকাঠির নলছিটি উপজেলার চিহ্নিত মাদক সম্রাট গৌরাঙ্গ কর্মকারকে (৫৫) গাঁজা সেবনরত অবস্থায় আটক করেছে পুলিশ। সোমবার (৬ আগস্ট) রাত সাড়ে ১০টার দিকে শহরের সবুজবাগ এলাকার কৃঞ্চচন্দ্র মালির বাসা থেকে তাকে আটক করা হয়। এসময় কৃঞ্চচন্দ্র মালি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে কৌশলে যায়। এরআগে গত ২০০৩ সালে এই গৌরাঙ্গ কর্মকারকে নলছিটি স্টেশন রোড এলাকার একটি দোকান থেকে ফেনসিডিলসহ আটক করেছিল নলছিটি থানা পুলিশ। গৌরাঙ্গ কর্মকার নলছিটি পৌর শহরের সবুজবাগ এলাকার কার্তিক কর্মকারের ছেলে ও স্টেশন রোডস্থ দীপ্ত জুয়েলার্সের সত্ত্বাধিকারী।

পুলিশ সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানার এসআই মো. আশরাফুজ্জামান সঙ্গীয় ফোর্স সবুজবাগ এলাকার কৃঞ্চচন্দ্র মালির বাসায় অভিযান চালায়। অভিযানে পুলিশ গৌরাঙ্গ কর্মকারকে গাঁজা সেবনরত অবস্থায় আটক করতে সক্ষম হলেও কৃঞ্চচন্দ্র মালি পালিয়ে যায়। পরবর্তীতে গৌরাঙ্গ কর্মকারের দেহ তল্লাশি করে সাদা কাগজে মোড়ানো ১০ গ্রাম গাঁজা উদ্ধার করে পুলিশ।

এই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে আটকের পরে তাকে থানা থেকে ছাড়িয়ে নিতে নলছিটি পৌরসভার দুইজন কাউন্সিলর ও উপজেলা যুবদলের কয়েকজন নেতাকর্মী থানায় মঙ্গলবার ভোর পর্যন্ত তদবির করেন। থানায় ব্যর্থ হয়ে ঝালকাঠির আদালত থেকেও গৌরাঙ্গ কর্মকারকে মুক্ত করতে তাদেরকে তৎপরতা চালাতে দেখা গেছে।

এ ব্যাপারে নলছিটি থানার উপ-পরিদর্শক (এসআই) মো. আশরাফুজ্জামান জানান, আটক গৌরাঙ্গ কর্মকারের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে মঙ্গলবার সকালে আদালতে প্রেরণ করা হয়। আদালত তার জামিন আবেদন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছে।

পাঠকের মন্তব্য

সম্পাদক: হাসিবুল ইসলাম
বার্তা সমন্বয়ক : তন্ময় তপু
ব্যবস্থাপনা সম্পাদক : মো. শামীম
প্রকাশক: তারিকুল ইসলাম

নীলাব ভবন (নিচ তলা), দক্ষিণাঞ্চল গলি,
বিবির পুকুরের পশ্চিম পাড়, বরিশাল- ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১১-৫৮৬৯৪০
ই-মেইল: [email protected], [email protected]
© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত বরিশালটাইমস

rss goolge-plus twitter facebook
TECHNOLOGY:
টপ
  বরিশালে কথিত সাংবাদিক মেহেদি হাসান খোকাকে গণপিটুনি  ঈদে বরিশাল শহরবাসীর নিরাত্তা নিশ্চিতে নামছে ১ হাজার পুলিশ  রণবীর-দীপিকার বিয়েতে মোবাইল নেয়া বারণ!  ঈদযাত্রায় বরিশাল ঢাকা নৌরুটে ৩০ বিলাসবহুল লঞ্চ  বরগুনায় যুবকের চোখ চাকু দিয়ে তুলে খুন, আসামি চেয়ারম্যানসহ ১২ ব্যক্তি  ঈদুল আজাহায় বরিশালে বসছে ৫১টি পশুর হাট  ব্যবসায়ির লাখ টাকা নিয়ে বরগুনার রুহুল আমিন লাপাত্তা  ঈদ যাত্রায় ‘টেনশন’ মিয়ারচর রুট  বরিশাল সিটির ১৫ নম্বর ওয়ার্ড আ'লীগের শোক দিবস পালন  সংসদ নির্বাচনের ৮০ ভাগ প্রস্তুতি শেষ