২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

ছাত্রলীগ নেতার মোটরসাইকেলে ইয়াবা, আটক ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:২৬ পূর্বাহ্ণ, ৩০ আগস্ট ২০১৮

ঝালকাঠির নলছিটিতে মো. সাইফুল ইসলাম (২৪) নামে এক ছাত্রলীগ নেতাকে ১০ পিস ইয়াবাসহ আটক করেছে পুলিশ। উপজেলার কুলকাঠি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি শামীম রেজার মোটরসাইকেলে ইয়াবা পাচারকালে তাকে আটক করা হয়। বুধবার রাত সাড়ে ৯টার দিকে কুলকাঠি ইউনিয়ন পরিষদ বাজারে এ ঘটনা ঘটে।

আটক সাইফুল ইসলাম ওই ইউনিয়নের পশ্চিম পাওতা গ্রামের মো. শেরআলী হাওলাদারের ছেলে এবং ৪ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি।

পুুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে নলছিটি থানা পুলিশের একটি দল কুলকাঠি ইউনিয়ন পরিষদ বাজারে অভিযান চালায়। তাদের উপস্থিতি টের পেয়ে ইউনিয়নের ছাত্রলীগ সভাপতি শামীম রেজা পালিয়ে যান। এসময় ওই বাজারের মো. শাহআলম হাওলাদারের চায়ের দোকানের সামনে শামীমের রেখে যাওয়া মোটরসাইকেলে (বরিশাল-ল-১১-৪৭৯৭) চড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে তার সহযোগী সাইফুল। কিন্তু পুলিশ তাকে মোটরসাইকেলসহ আটক করে। পরবর্তীতে মোটরসাইকেলের সিটের নিচ থেকে কৌশলে লুকিয়ে রাখা ১০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ঘটনাস্থল থেকে পালিয়ে যাওয়া শামীম দীর্ঘদিন ধরে কক্সবাজার থেকে ইয়াবার চালান এনে উপজেলার বিভিন্ন এলাকায় পৌছে দিতো বলে পুলিশ জানিয়েছে।

এ ব্যাপারে অভিযানে নেতৃত্বদানকারী নলছিটি থানার এসআই (উপ-পরিদর্শক) মো. আজিজ আহম্মেদ জানান, ইয়াবাসহ আটক সাইফুল ও পালিয়ে যাওয়া শামীমের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

10 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন