১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

নলছিটিতে সন্ত্রাস ও মাদকবিরোধী সভা

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:২৩ পূর্বাহ্ণ, ২৯ সেপ্টেম্বর ২০১৮

ঝালকাঠির নলছিটিতে সন্ত্রাস ও মাদকবিরোধী সচেতনতা সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় উপজেলার রানাপাশা ইউনিয়নের নতুনহাট বাজারে সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে এ সভার আয়োজন করা হয়। মাদক ও সন্ত্রাস থেকে যুবসমাজকে বাঁচাতে এবং তাদের অভিভাবকদের সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে আয়োজিত এ সভায় প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) এমএম মাহমুদ হাসান-পিপিএম।

সিটিজেন ফাউন্ডেশনের রানাপাশা ইউনিয়নের আহ্বায়ক ইমদাদুল হক খলিফার সভাপতিত্বে ও সদস্য সচিব মো. কাওসার আলমের সঞ্চালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক আহমেদ আবু জাফর, সুপ্রীমকোর্টের আইনজীবী ও সিটিজেন ফাউন্ডেশনের আহ্বায়ক অ্যাডভাকেট কাওসার হোসাইন, নলছিটি থানার ওসি (তদন্ত) আবদুল হালিম তালুকদার, ঝালকাঠি সদর থানার ওসি (তদন্ত) আবুল কালাম আজাদ, সিটিজেন ফাউন্ডেশনের উপদেষ্টা ও উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খান মনিরুজ্জামান বিপ্লব, জ্যেষ্ঠ যুগ্ম আহ্বায়ক মিলন কান্তি দাস, সদস্য সচিব ইঞ্জি. গোলাম মাওলা শান্ত, যুগ্ম আহ্বায়ক মিরাজ হাসান প্রিন্স, পৌর কমিটির সদস্য সচিব শামীম হোসেন সাগর, সুবিদপুর ইউনিয়ন কমিটির সদস্য সচিব মো. ফয়সাল আহমেদ, রানাপাশা ইউনিয়ন কমিটির উপদেষ্টা মো. রিয়াজ আহসান রুবেল প্রমুখ।

সভায় সংগঠনটির উপজেলা, পৌর ও ইউনিয়ন কমিটির নেতৃবৃন্দ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ নানান শ্রেণি-পেশার প্রতিনিধি উপস্থিত ছিলেন। সভা শেষে সংগঠনের পক্ষ থেকে ২০ জন দরিদ্র ও মেধাবি শিক্ষার্থীদের হাতে শিক্ষা উপকরণ তুলে দেন অতিথিরা।

4 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন