১১ ঘণ্টা আগের আপডেট সকাল ১১:৩৫ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৩, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

অজ্ঞান করে বরিশাল মহিলা কলেজছাত্রীকে গণধর্ষণ!

বরিশালটাইমস রিপোর্ট
১০:০০ অপরাহ্ণ, আগস্ট ৫, ২০১৭

মাদারীপুরের কালকিনিতে চেতনানাশক খাইয়ে অজ্ঞান করে এক কলেজছাত্রীকে গণধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। ওই ছাত্রীকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক তরুণের বাবা-মাকে আটক করেছে পুলিশ।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, বরিশাল মহিলা কলেজের ওই ছাত্রীর সঙ্গে গৌরনদী উপজেলার রিফাত আকনের (২২) প্রেমের সম্পর্ক ছিল। এর সূত্র ধরে রিফাত বিয়ের কথা বলে ওই ছাত্রীকে কালকিনির একটি বাগানে বেড়াতে নিয়ে আসেন। একপর্যায়ে ছাত্রীকে চেতনানাশক ওষুধ খাইয়ে অচেতন করে রিফাত আকনসহ তাঁর চার বন্ধু মিলে ধর্ষণ করেন। পরে ওই ছাত্রী গুরুতর অসুস্থ হয়ে পড়লে রিফাত ও তাঁর বন্ধুরা মিলে তাকে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রেখে পালিয়ে যান। পরে রিফাতের বাবা-মা ঘটনা জানতে ওই স্বাস্থ্য কমপ্লেক্সে যান। এ সময় কালকিনি থানার পুলিশ তাঁদের আটক করে।

রিফাতের বাবা বলেন, ‘আমি এর দায় এড়িয়ে যেতে পারি না। আমার ছেলে হোক আর যে-ই হোক, আজ সে একজন অপরাধী।’

কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা (আরএমও) একরামুল ইসলাম বলেন, ‘আমরা এখানে তাকে অচেতন অবস্থায় পেয়েছি। তাকে চেতনানাশক কোনো ওষুধ খাওয়ানো হয়েছে। প্রাথমিকভাবে ওই শিক্ষার্থীকে ধর্ষণের আলামত পাওয়া গেছে। তার চিকিৎসা চলছে।’

কালকিনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃপাসিন্ধু বালা বলেন, কলেজছাত্রীকে ধর্ষণের ঘটনায় রিফাতকে না পেয়ে তাঁর বাবা-মাকে আটক করা হয়েছে। ছাত্রীর পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা অভিযোগ দিলে তদন্ত করে ব্যবস্থা নেওয়া হবে।”

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ই বিের ও সা
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাড়ছে না চিনির দাম, সিদ্ধান্ত বাতিল  বরিশাল বোর্ডে ইংরেজি দ্বিতীয়পত্রে অনুপস্থিত ৭০৩, বহিষ্কার ২০  বরিশালে পানি সেচের ট্যাংকিতে মিলল কৃষকের মরদেহ  মেধাবী শিক্ষার্থী সাব্বিরকে জেলা প্রশাসকের আর্থিক সহায়তা ও বই প্রদান  আমতলী পৌর নির্বাচন: একজনের প্রার্থিতা প্রত্যাহার  ‘বঙ্গবন্ধু ও শেখ হাসিনার জন্য বিশ্বে মাথা উঁচু করার জাতিতে পরিণত হয়েছি’  অনিবন্ধিত সব স্বাস্থ্যকেন্দ্র দ্রুত বন্ধ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী  দ্বাদশ সংসদ নির্বাচন: ৭৪ শতাংশ প্রার্থী জামানত হারিয়েছেন  ইরানে কুরআন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন বাংলাদেশি কিশোর  চিনির দাম বাড়ল কেজিতে ২০ টাকা