১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

অধ্যক্ষ শহিদুল আলমের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির তদন্ত কমিটি গঠন

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৩ অপরাহ্ণ, ২৮ অক্টোবর ২০১৯

বার্তা প্রতিবেদক, পটুয়াখালী:: পটুয়াখালীর কলাপাড়ায় সরকারি মোজাহার উদ্দীন বিশ্বাস ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মো: শহিদুল আলমের বিরুদ্ধে অনিয়ম ও দুর্নীতির বিষয় তদন্তের জন্য তদন্ত কমিটি গঠন করা হয়েছে। পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, বরিশাল অঞ্চল ও উপ-পরিচালক (কলেজ), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল, বরিশালের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়েছে।

মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তরের উপ-পরিচালক (কলেজ-১) ড. শাহ মো: আমির আলী স্বাক্ষরিত এক স্মারকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

জানা যায়, স্থানীয় সাংসদ অধ্যক্ষ মো: মহিব্বুর রহমান গত ১৪ মে ও ১০ জুলাই দু’টি পৃথক ডিও লেটারে উপাধ্যক্ষ মো: শহিদুল আলমের বিরুদ্ধে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অদিপ্তরে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ করেন।

এতে উপাধ্যক্ষ কলেজ জামে মসজিদ, খেপুপাড়া বালিকা মাধ্যমিক বিদ্যালয়, পটুয়াখালী জেলা পরিষদ হতে বরাদ্দকৃত অর্থ আত্মসাৎ করেন মর্মে বলা হয়। স্থানীয় সাংসদ কর্তৃক তার সংসদীয় এলাকায় সদ্য সরকারিকৃত সরকারি মোজাহার উদ্দীন বিশ্বাস ডিগ্রী কলেজের উপাধ্যক্ষএর বিরুদ্ধে দুর্নীতি ও অনিয়মের অভিযোগ সংক্রান্ত ডিও লেটারের প্রেক্ষিতে মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর ৯ অক্টোবর মো: মোয়াজ্জেম হোসেন, পরিচালক, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, বরিশাল অঞ্চল ও উপ-পরিচালক (কলেজ), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বরিশাল অঞ্চল, বরিশাল এর সমন্বয়ে তদন্ত কমিটি গঠন করে।

উল্লিখিত বিষয়টি তদন্তপূর্বক সুস্পষ্ট মতামত সহ দুই প্রস্থ তদন্ত প্রতিবেদন পত্র প্রাপ্তির দশ কর্ম দিবসের মধ্যে প্রেরণের জন্য গঠিত তদন্ত কমিটিকে নির্দেশক্রমে অনুরোধ করা হয়। যার অনুলিপি অবগতি ও প্রয়োজনীয় কার্যার্থে স্থানীয় সাংসদ, সিনিয়র সচিব, শিক্ষা মন্ত্রনালয়, পরিচালক (কলেজ ও প্রশাসন), মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদপ্তর, প্রধান হিসাব রক্ষন কর্মকর্তা, শিক্ষা মন্ত্রনালয় বরাবর প্রেরণ করা হয়েছে।

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন