২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

অনন্ত জলিলের ছবিতে থাকবে হিরো আলম

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, ২০ জুন ২০২০

বার্তা পরিবেশক অনলাইন:: চিত্রনায়ক অনন্ত জলিল অভিনয়ের বাইরেও একজন ব্যবসায়ী ও চলচ্চিত্র প্রযোজক। আর সোশ্যাল মিডিয়ার আলোচিত নাম হিরো আলম। চিত্রনায়ক অনন্ত জলিল অনেক আগেই ঘোষণা দিয়েছিলেন হিরো আলমকে নিয়ে ছবি নির্মাণের। এবার সে কথাই রাখতে চলেছেন তিনি।

অনন্ত জলিল এ পর্যন্ত তার প্রযোজিত সবগুলো ছবির নায়ক হয়েছেন। তবে এবারই ঘটছে ব্যতিক্রম। অনন্তর প্রযোজিত নতুন ছবির নায়ক হবেন চিত্রনায়ক ইমন। সম্প্রতি নতুন এই ছবিতে ইমন ও হিরো আলম চুক্তিবদ্ধ হয়েছেন। তবে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলেই শুরু হবে এর শুটিং। এমনটাই জানিয়েছেন অনন্ত জলিল।

জানা গেছে, অনন্তর পরবর্তী ছবির গুরুত্বপূর্ণ একটি চরিত্রে হিরো আলম অভিনয় করবেন। কিন্তু ছবির নায়িকা এবং পরিচালক কে থাকবেন সেটি এখনো জানা যায়নি। দুই-এক দিনের মধ্যেই এর বিস্তারিত জানানো হবে।

হিরো আলমকে ছবিতে নেওয়া প্রসঙ্গে অনন্ত জলিল এক সাক্ষাৎকারে আগেই জানিয়েছিলেন, হিরো আলম একটা পর্যায়ে চলে গেছে। তাকে ছোটখাট চরিত্রে নেওয়া যাবে না। তাকে বড় চরিত্রেই কাস্ট করা হবে।

এদিকে হিরো আলম বলেন, ‘অনন্ত জলিল ভাই আমার খুব পছন্দের মানুষ। তিনি কথা দিয়েছেন এবং কথা রেখেছেনও। আমাকে এমন একটি চরিত্রে কাস্ট করা হবে, সেটা দেখলে সবাই অবাক হয়ে যাবেন। শিগগিরই বিষয়টি সবাইকে জানানো হবে।

21 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন