২৫ মিনিট আগের আপডেট বিকাল ৫:৫৯ ; শুক্রবার ; ডিসেম্বর ৯, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

অনৈতিক কাজ করতে গিয়ে ধরা পড়লেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

বরিশাল টাইমস রিপোর্ট
১০:০৭ অপরাহ্ণ, নভেম্বর ২১, ২০২২

অনৈতিক কাজ করতে গিয়ে ধরা পড়লেন স্বেচ্ছাসেবক লীগ নেতা

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: ঝিনাইদহের কালীগঞ্জে স্বেচ্ছসেবক লীগ নেতা মিজানুর রহমান সংখ্যালঘু সম্প্রদায়ের এক নারীর সঙ্গে জোরপূর্বক অনৈতিক কাজ করতে গিয়ে ধরা পড়েছে স্থানীয়দের হাতে। এ সময় তাকে আটক করে গাছের সঙ্গে বেঁধে রাখে স্থানীয়রা। পরে পুলিশ গিয়ে তাকে আটক করে থানায় নিয়ে যায়।

রোববার (২০ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার আলাইপুর গ্রামের দাসপাড়ায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় রাতেই ভুক্তভোগী নারী বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। এ মামলায় স্বেচ্ছসেবক লীগ নেতাকে আটক দেখিয়েছে পুলিশ।

অভিযুক্ত মিজানুর রহমান উপজেলার আলাইপুর গ্রামের মকসেদ আলীর ছেলে ও ১ নম্বর সুন্দরপুর-দূর্গাপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি।

স্থানীয়রা জানায়, এর আগেও আলাইপুর গ্রামের আলুকদিয়াপাড়ার মিজানুর দাসপাড়ায় এসে সংখ্যালঘু পরিবারের উপর নির্যাতন করেছে। রোববার রাতে গ্রামের এক সংখ্যালঘুর বাড়িতে যায় মিজানুর। এ সময় জোরপূর্বক গৃহবধূর সঙ্গে অনৈতিক কাজ করতে গেলে, গৃহবধূর স্বামীর চিৎকারে আশেপাশের লোকজন এসে তাকে ধরে ফেলে। পরে পুলিশকে খবর দিলে মিজানুর রহমানকে থানায় নিয়ে যায়।

আরও জানা গেছে, গত বছরের সেপ্টেম্বর মাসে উপজেলার আলাইপুর গ্রামে সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতনকারী এই স্বেচ্ছাসেবক লীগ নেতার বিরুদ্ধে গ্রামবাসীরা জেলা প্রশাসকের কাছে লিখিত অভিযোগ দেয়। ওই অভিযোগের ফলে বিভিন্ন গণমাধ্যমে খবর প্রকাশিত হয়। এরপর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মিজানুর রহমানের এমন কর্মকাণ্ডে বিরক্ত হয়ে কালীগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয়।

এরপর গত বছরের ১১ সেপ্টেম্বর রাতে আলাইপুর গ্রামে স্থানীয়দের নিয়ে একটি সভা অনুষ্ঠিত হয়। সভায় উপস্থিত ছিলেন ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার, কালীগঞ্জ উপজেলা পূজা উদযাপন পরিষদের নেতা প্রশান্ত কুমার খাঁ, উজ্জ্বল অধিকারীসহ স্থানীয় নেতৃবৃন্দরা। সভায় ঝিনাইদহ-৪ আসনের সংসদ সদস্য আনোয়ারুল আজীম আনার নির্দেশ দেন- এখন থেকে আলাইপুর গ্রামের দাসপাড়ায় প্রবেশ করতে পারবে না মিজানুর।

এদিকে ভুক্তভোগী নারীর স্বামী জানান, মিজানুর জোরপূর্বক আমার স্ত্রীর সঙ্গে অনৈতিক কাজ করতে চেয়েছিল। এ সময় সবাইকে চুপ করতে বলে, মেরে ফেলার হুমকিও দেয়। এ ঘটনায় মিজানুর রহমানের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

স্থানীয় ইউপি সদস্য মোন্তাজ আলী জানান, রাতে এক হিন্দু পরিবারের বাড়িতে গিয়ে জোরপূর্বক অনৈতিক কাজ করতে চাওয়ায় ধরা পড়েছে মিজানুর। তিনি (ইউপি সদস্য) যাওয়ার আগেই পুলিশ তাকে নিয়ে যায়।

কালীগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম মোল্লা জানান, আটক মিজানুর রহমানকে আসামি করে একটি মামলা দায়ের হয়েছে। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।’

দেশের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিএনপির সমাবেশ: ৫ দিন আগেই ঢাকা পৌঁছেছেন দক্ষিণবঙ্গের নেতাকর্মীরা  অনুমতি পেয়েই গোলাপবাগ মাঠে বিএনপি নেতাকর্মীদের ভিড়  সমাবেশ ঘিরে রাজধানীতে ৭ লাখ মানুষ এসেছে কি না খোঁজ চলছে: ডিবি  ১৮-২৫ বছর বয়সীদের কনডম ফ্রি দেবে ফ্রান্স  হারিয়ে যাচ্ছে মুসলমানদের অন্যতম ঐতিহাসিক নিদর্শন প্রাচীন মসজিদ  তজুমদ্দিনে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত  বানারীপাড়ায় বেগম রোকেয়া দিবসে ৫ জয়িতাকে সংবর্ধনা  বাংলাদেশের বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত বিদেশি ৩ আইনজীবী   ভোলায় সরকারি বীজসহ দোকান মালিক আটক  মঠবাড়িয়ায় নানা আয়োজনে আন্তর্জাতিক দুর্নীতি-প্রতিরোধ দিবস পালিত