৭ ঘণ্টা আগের আপডেট বিকাল ৪:৪ ; রবিবার ; এপ্রিল ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুনের পর মরদেহের পাশেই ঘুমালো স্বামী!

বরিশাল টাইমস রিপোর্ট
৫:১৭ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১০, ২০১৯

ভারতের মহারাষ্ট্রে পাঁচ মাসের অন্তঃসত্ত্বা স্ত্রীকে খুন করে তার পাশেই সারা রাত ঘুমিয়ে কাটাল বিনোদ ধানসিং পাওয়ার নামের এক ব্যক্তি। সকালে উঠে পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করল সে। থানায় গিয়ে নিজের অপরাধের কথা স্বীকারও করেছে।

পেশায় নার্স প্রিয়াঙ্কার সঙ্গে বিনোদের বিয়ে হয়েছিল ন’মাস আগে। কুয়ো তৈরির কমিশন এজেন্ট হিসাবে কাজ করত বিনোদ। প্রিয়াঙ্কার আত্মীয়দের দাবি, বিয়ের পর থেকেই স্ত্রীর সঙ্গে টাকাপয়সা নিয়ে ঝামেলা হত। অভিযোগ, প্রিয়াঙ্কার মা-বাবার কাছে মোটা অঙ্কের পণের দাবি করেছিল বিনোদ। তা নিয়ে তাদের মধ্যে ঝগড়া লেগেই থাকত।
পুলিশ জানিয়েছে, গত শুক্রবার সকালে বিনোদ থানায় এসে জানায়, নিজের স্ত্রীকে খুন করেছে। বিনোদের স্বীকারোক্তির পর তার বিরুদ্ধে স্ত্রীকে খুনের মামলা করেছে পুলিশ।

বিনোদ জানিয়েছে, বৃহস্পতিবার রাতে স্ত্রী প্রিয়াঙ্কা রাঠৌরের সঙ্গে তুমুল ঝগড়া হয় তার। কথা কাটাকাটির মধ্যেই শ্বাসরোধ করে স্ত্রীকে খুন করে সে। এর পর স্ত্রীর দেহের পাশেই ঘুমিয়ে পড়ে। সকাল হতেই পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করে।

সূত্র: আনন্দবাজার

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  কাজী-কাবিন দুটোই ভুয়া অথচ যৌতুক মামলায় জেল খাটছেন ব্যবসায়ী  ভারতের প্রধান বিচারপতির বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ  ধর্ষিত মেয়েকে নিয়ে হাসপাতালে কাঁদছেন পাকিস্তানি মা  বাবুগঞ্জে কন্যাশিশুর নিরাপদ বিদ্যালয় নিশ্চিত ও বাল্যবিবাহ রোধে হলিডে ক্যাম্প  বরিশালে সাতদিনে শিশুসহ সাড়ে ৫ শ’ জন ডায়রিয়ায় আক্রান্ত  বরিশালে মেডিকেল অফিসার খুন রহস্য ৬ মাসের মাথায় উন্মোচিত  প্রধানমন্ত্রীর পরিকল্পনায় মানুষের কাছে পৌঁছে গেছে উন্নত সেবা  বরিশালে একটি চক্ষু হাসপাতাল নির্মাণ হবে : পানিসম্পদ প্রতিমন্ত্রী  অবহেলিত নলচর হবে একটি আধুনিক গ্রাম: পানিসম্পদ প্রতিমন্ত্রী  বরিশালের কারাগারে বিনা বিচারে বন্দি ১১ জনের ভবিষ্যৎ কী?