৭ মিনিট আগের আপডেট রাত ১০:২৬ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা, পুলিশ কনস্টেবল গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১:৪৪ পূর্বাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

ব্যবসায়ীকে অপহরণ করে মুক্তিপণ আদায়ের চেষ্টা করার অভিযোগে পুলিশ কনস্টেবলসহ তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রংপুর মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি থানার ওসি আব্দুর রশীদ বিষয়টি নিশ্চিত করেছেন।

ওসি জানান, ব্যবসায়ী তোষারফ হোসেন পপি রাজধানী ঢাকার হাজারীবাগের এনায়েতগঞ্জ লেনে থাকেন। তিনি আরবান হেলথ কেয়ারের অ্যাডমিন। কাজের মেয়ের সন্ধানে তিনি পূর্ব পরিচিত পুলিশ কনস্টেবল রবিউল ইসলামের সঙ্গে দেখা করার জন্য ১১ জানুয়ারি ঢাকা থেকে নাইট কোচে রংপুর নগরীর কামার পাড়ায় আসেন। সেখানে রবিউলের সঙ্গে দেখা হয়। এরপর থেকে তার মোবাইল ফোনটি বন্ধ পাওয়া যায়। অনেক খোঁজাখুঁজির পরও তার স্বজনেরা ওই ব্যবসায়ীর কোনো খোঁজ পাচ্ছিলেন না। বৃহস্পতিবার রংপুর কোতোয়ালি থানায় ব্যবসায়ীর ছোট বোন সাজিয়া আফরিন ডলি বাদী হয়ে মামলা দায়ের করেন।

তিনি জানান, পুলিশ মামলার অভিযোগের সূত্র ধরে ও মোবাইল ট্র্যাকিং করে রংপুর পুলিশ ট্রেনিং সেন্টারে কর্মরত পুলিশ কনস্টেবল রবিউলকে আটক করে। পরে তার দেওয়া তথ্যের ভিত্তিতে তার দুলাভাই সাইফুল ও তাদের বাসার কাজের ছেলে বিপুলসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়। তবে এখন পর্যন্ত অপহৃত ব্যবসায়ী তোষারফ হোসেন পপিকে উদ্ধার করতে পারেনি পুলিশ।

ওসি আব্দুর রশীদ জানান, আসামিদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। রিমান্ডের আবেদন করে জিজ্ঞাসাবাদের জন্য থানায় আনা হবে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

Bangabandhu Countdown | Nextzen Limited
 

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিশ্বে সবচেয়ে ভয়ংকর বাংলাদেশের বাস  ভারতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনাভাইরাস  পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে পুড়ল করাতকল  ‘মুজিববর্ষে মোদিকে স্বাগত জানানো মানে মুসলমানের রক্তের সঙ্গে বেইমানি’  ঝালকাঠিতে পুলিশের সহায়তায় সরকারি গাছ চুরি!  বরগুনায় কনেপক্ষের হামলায় বরপক্ষের ২০ জন আহত  একজন চা-ওয়ালার হাতে দেশ তুলে দিলে এমনই হয়: কাশ্মিরি তরুণী  বড় হতে হলে স্বপ্ন দেখতে হবে: তথ্যমন্ত্রী  দিল্লির পুড়িয়ে দেয়া সেই মসজিদে জুমার নামাজ আদায়  মিথ্যা মামলা দায়ের ধর্ষণ অপহরণকারী পক্ষে সাফাই ওসিকে স্ট্যান্ড রিলিজ