২২ মিনিট আগের আপডেট রাত ১:৬ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

অপহৃত কলেজছাত্রীকে ৭ দিন পর ফেরত!

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৩৩ অপরাহ্ণ, মে ৭, ২০১৬

উজিরপুরে কলেজ পড়–য়া ছাত্রীকে অপহরণের ৭ দিন পরে উজিরপুর মডেল থানায় ফেরত দিলেন ছেলের মামী। থানা ও মেয়ের পরিবার সূত্রে জানা যায় গুঠিয়া ইউনিয়নের নারায়নপুর গ্রামের মুসলিম পরিবারের জনৈক ব্যক্তির কন্যা গুঠিয়া আইডিয়াল কলেজের এইচ.এস সি ১ম বর্ষের ছাত্রীকে উজিরপুর উপজেলার মধ্য মশাং গ্রামের মশাং আনোয়ার খান সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক গৌতম চন্দ্র হালদারের বখাটে পুত্র মুসলিম নামধারী গোপাল চন্দ্র হালাদার রমেন(২৫), গুঠিয়া ইউনিয়নে সৌরবিদ্যুতে চাকুরী করার সুবাধে প্রতারণার মাধ্যমে ২ বছর পূর্বে প্রেমের সম্পর্ক গড়ে তুলে এক পর্যায়ে মন দেয়া নেয়া হয়।

 

অবশেষে ২৯ এপ্রিল শুক্রবার ছাত্রীকে নিয়ে রমেন ঢাকার উদ্দেশ্যে পাড়ি জমায় । ঘটনার পরের দিন ছাত্রীর মা মাসুদা বেগম উজিরপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরী করেন। ৭ মে শনিবার সকালে গোপাল চন্দ্র হালাদার রমেনের ঢাকায় বসবাসকারী মামী উজিরপুর মডেল থানায় ছাত্রীটিকে নিয়ে হাজির হন। এদিকে ছাত্রীর মা, বোন সহ আত্মীয় স্বজন উজিরপুর থানায় এসে ছাত্রীকে নিজেদের জিম্মায় নিয়ে যান। এব্যাপারে ওই ছাত্রী সাংবাদিকদের সাথে জানান রমেন প্রথমে প্রতারণার মাধ্যমে মুসলিম পরিবারের ছেলে রফিক নাম ধারন করে প্রেমের অভিনয় করে আমাকে আকৃষ্ট করে এবং বিয়ে করার কথা আমাকে নিয়ে ঢাকায় যায়।

 

তখন রমেন জানায় সে হিন্দু পরিবারের সন্তান বিয়ে করে মুসলমান হয়ে যাবে। কিন্তু এখন সে প্রতারণা করে বলে আমি হিন্দু হলে আমাকে বিয়ে করবে। এ নিয়ে দুই জনের মধ্যে মতবিরোধ চলছে। অন্যদিকে কোন পরিবারই বিষয়টি মেনে নেয়নি। আর যেন কোনদিন কোন প্রতারক মেয়েদের জীবন নিয়ে ছিনিমিনি খেলতে না পারে আমি প্রতারক রমেনের সুষ্ঠু বিচার চাই।  মশাং এলাকাবাসী সূত্রে জানা যায় গোপাল চন্দ্র হালদার রমেনের পিতা প্রধান শিক্ষক গৌতম চন্দ্র হালদার তার জীবনেও এরকম একাধীক ঘটনা ঘটিয়েছে এই বখাটে পুত্র রমেন ইতিপূর্বে আরো অনেক মেয়েদের ইজ্জত নষ্ট করেছে। রমেনের পিতা গৌতম চন্দ্র হালদার জানান, আমার ছেলে মেয়েটিকে নিয়েছিল সত্য, তবে বিষয়টি মিমাংশা হয়ে গেছে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  হঠাৎ উত্তপ্ত রাজনীতির মাঠ: ৩৮৭ রাজনৈতিক সংঘাতে ৫৮ মৃত্যু  উন্মোচিত হলো বাংলাদেশের টি-টোয়েন্টি বিশ্বকাপ জার্সি  দুর্বৃত্তদের গুলিতে যুবলীগ নেতা খুন  সাম্প্রদায়িক সম্প্রতি বিনষ্টের মূল কারণ ‘গুজব’: ওসি মুরাদ  কাগজে মোড়ানো খাবারে মৃত্যুর হাতছানি!  হঠাৎ উধাও বুবলী, শুটিংয়ে ফিরলে থাকবে কড়া নিরাপত্তা  বরগুনায় ধান ক্ষেত থেকে লাশ উদ্ধার  অজ্ঞানপার্টির খপ্পরে পড়ে প্রাণ গেল বীমাকর্মীর  হিজলায় মা ইলিশ সংরক্ষণের লক্ষে মতবিনিময় সভা  হিজলা প্রেসক্লাবে জরুরী বর্ধিত সভা অনুষ্ঠিত