১৬ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, রবিবার

অপু-বুবলীর হাত থেকে রেহাই পেতে নয়া কৌশলে শাকিব খান

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:০৩ অপরাহ্ণ, ১১ মে ২০২৪

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: কদিন ধরেই শাকিব খানের তৃতীয় বিয়ের খবর চাউর হয়েছে। চলতি বছরেই না কি বিয়ে করে থিতু হবেন ঢাকাই সিনেমার কিং। যদিও অপু বিশ্বাসকে বিয়ের পরেও বছরে নিজেকে কুমার দাবি করেছিলেন শাকিব। বিয়ের খবর সামনের আসার পর জানা গেল শাকিবের সন্তানের মাও হয়েছেন ঢাকাই সিনেমার কুইন। তেমনি ঘটে বুবলীর ক্ষেত্রেও। তিনিও শাকিবের সন্তানসহ প্রকাশ্যে আসেন।

এদিকে শাকিবের ডাক্তার পাত্রী খোঁজার বিষয়টি তার পারিবারিক সূত্র দিয়ে গণমাধ্যম সংবাদ প্রকাশ করে আসছে। সূত্রের খবর, এখনো ডাক্তার পাত্রীর সন্ধান পাননি এই সুপারস্টার। মূলত অপু-বুবলীর টানাটানিতেই বিরক্ত হয়ে শাকিবের পরিবার নায়কের জন্য পাত্রী খুঁজছেন। তবে শাকিব যে বিয়ে করবেন বিষয়টি অনেকটাই নিশ্চিত। সেক্ষেত্রে পাত্রীকে যে ডাক্তারই হতে হবে এমন কোনো ধরাবাঁধা সিদ্ধান্ত নেননি নায়ক। তিনি মূলত সাংসারিক পাত্রী খুঁজছেন। এটা নায়কের পরিবারের চাওয়া।

এদিকে চিত্রনায়িকা মিষ্টি জান্নাত দন্ত চিকিৎসক হওয়ায় কিছু ইউটিউবার নায়িকাকে প্রশ্ন করেন তিনিই কী শাকিবের সেই ডাক্তার পাত্রী কি না। প্রশ্ন শুনেই নায়িকাকে সোনায় সোহাগা মনে হয়েছে। তার জবাবে স্পষ্টই বোঝা যায় এমন গুঞ্জন চলতে থাকলে মিষ্টির কোনো আপত্তি নাই। ক্যারিয়ারে ১ যুগ শীর্ষে থাকা নায়কের ব্যক্তিজীবন গোছানোর জন্য কোন পাত্রীকে বেছে নেন তা সময়ই বলে দেবে।

77 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন