২৩শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

অসহায় বাবা ভরণ-পোষণ চাওয়ায় মাথা ফাটাল ছেলে

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:১৯ পূর্বাহ্ণ, ০৪ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: ভরণ-পোষণ চাওয়ায় পটুয়াখালীর বাউফলে হানিফ হাওলাদার (৭০) নামে এক বাবাকে পিটিয়ে মাথা ফাটিয়ে দিয়েছে পাষণ্ড ছেলে। আজ শুক্রবার (৩ জুলাই) দুপুরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ডে  এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,  স্ত্রী, ৩ মেয়ে ও ২ ছেলে সন্তান নিয়ে ছিলো হানিফ হাওলাদারের সংসার। দিনমজুরি করে সংসারের খরচ মেটানোর পাশাপশি মেয়েদের বিয়ে দিয়েছেন। কিছুদিন পর ২ ছেলেও বিয়ে করে আলাদা সংসার করছেন।

বর্তমানে বয়সের ভারে হানিফ হাওলাদার কর্মক্ষমতা হারিয়ে ফেলেন। ছেলে-মেয়েরা কোনো খোঁজ-খবর না নেয়ায় তিনি অসহায় জীবনযাপন করেন। শুক্রবার বড় ছেলে কাদের হাওলাদারের কাছে ভরণ-পোষণ চান হানিফ হাওলাদার। এ সময় হানিফ হাওলাদারের সব সম্পত্তি লিখে দেয়ার জন্য বলে ছেলে কাদের হাওলাদার। এতে রাজী না হওয়ায় কাদের হাওলাদার লাঠি দিয়ে পিটিয়ে তার বাবার মাথা থেঁতলে দেন। এ সময় অজ্ঞান হয়ে মাটিতে লুটিয়ে পড়েন তিনি।

বাবা হানিফ হাওলাদার বলেন, এর আগেও আমাকে ছেলেরা মারধর করেছে। সম্মানের বিষয়টি চিন্তা করে কাউকে ঘটনা জানাইনি। আজ জ্ঞান ফিরে আসার পর স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের বিষয়টি অবহিত করেছি।

পটুয়াখালী জেলা পরিষদের সদস্য হারুন অর রশিদ বলেন, আমার কাছে ঘটনার বিচার নিয়ে আসেন হানিফ হাওলাদার। আমি তাকে থানায় যাওয়ার পরামর্শ দিয়েছি।

2 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন