১৪ মিনিট আগের আপডেট সন্ধ্যা ৬:৯ ; বুধবার ; মে ১২, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

অ্যাম্বুলেন্স না পেয়ে মোটরসাইকেলে মায়ের লাশ নিয়ে শ্মশ্মানে যাচ্ছেন ছেলে, ভিডিও ভাইরাল

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৫২ অপরাহ্ণ, এপ্রিল ২৭, ২০২১

অ্যাম্বুলেন্স না পেয়ে মোটরসাইকেলে মায়ের লাশ শ্মশ্মানে নিয়ে যাচ্ছেন ছেলে, ভিডিও ভাইরাল

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> কোনোভাবেই অ্যাম্বুলেন্স বা অন্য কোনো যান সংগ্রহ করতে না পেরে মোটরসাইকেলে করে মায়ের লাশ শ্মশানের নিয়ে যাচ্ছেন ছেলে। গতকাল সোমবার (২৬ এপ্রিল) অন্ধ্রপ্রদেশের কুলম জেলায় এই করুণ ঘটনা ঘটে। এই ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে।

ভারতীয় সংবাদ মাধ্যম টাইমস অব ইন্ডিয়ার খবরে বলা হয়, জি চেনচু (৫০) নামের ওই নারী অস্থুস্থ হলে অন্ধ্রপ্রদেশের শ্রীকুলম জেলার নীলামনি দুর্গ হাসপাতালে নিয়ে যান তার সন্তান। সেখান থেকে একটি ডায়াগনস্টিকে সিটি স্ক্যানের জন্য পাঠান কতর্ব্যরত চিকিৎসক। সেখানে গেলে ডাক্তারা জানান ওই নারীর করোনা উপসর্গ রয়েছে। পরে নমুনা পরীক্ষার করতে দেন। পরীক্ষার ফলাফলের অপেক্ষার সময়ই তিনি মারা যান। সেখানে অ্যাম্বুলেন্স বা অন্য যানবহনের অপেক্ষা করা হচ্ছিল। কিন্তু এরমধ্যেই তার পরিবারের সদস্যরা মরদেহ মোটারসাইকেলে করে সৎকার করতে নিয়ে যান।

তবে কলকাতার প্রভাবশালী সংবাদ মাধ্যম আনন্দবাজার জানিয়েছে, জি চেনচুর মরদেহ সৎকারের জন্য বিভিন্ন হাসপাতালে অ্যাম্বুলেন্সের খোঁজ করতে থাকে পরিবার। তবে কোনোভাবেই সেটি জোগাড় করতে পারেননি পরিবারের সদস্যরা। এমনকি, অন্য কোনো গাড়ির মাধ্যমে দেহ শ্মশানের নিয়ে যাওয়ার ব্যবস্থাও করা যায়নি। অবশেষ ওই নারীর মরদেহ মোটরসাইকেলে করে শ্মশানে নিয়ে যান তার ছেলে নরেন্দ্র ও মেয়ের জামাই রমেশ।

প্রসঙ্গত উল্লেখ, ভারতের অন্যান্য রাজ্যের মতোই করোনার ছোবলে রীতিমতো ধুঁকছে অন্ধ্রপ্রদেশ। আজ মঙ্গলবার সকালে কেন্দ্রীয় স্বাস্থ্য মন্ত্রণালয় জানিয়েছে, গত ২৪ ঘণ্টায় ওই রাজ্যে নতুন করে আক্রান্ত হয়েছেন নয় হাজার ৯৮১ জন এবং মারা গেছে ৫১ জন করোনা রোগী।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরগুনায় ছেলে হত্যা মামলায় বাবা গ্রেপ্তার, কারাগারে প্রেরণ  তজুমদ্দিনে বেগম জিয়ার সুস্থতা কামনায় স্বেচ্ছাসেবক দলের ইফতার  সিটিজেন ফাউন্ডেশনের উদ্যোগে ঈদবস্ত্র বিতরণ  ভালো নেই বাউফল নদীবন্দরের ঘাট শ্রমিকরা  এমপির দেওয়া ঈদ বস্ত্রে হাসি ফোঁটলো ৫০০ অসহায় পরিবারের মুখে  করোনা কাড়ল আরও ৪০ জনের প্রাণ, নতুন আক্রান্ত ১১৪০  ফেরিতে ঠেলাঠেলিতে ৬ জনের মৃত্যু  বরিশালে দুটি ট্রলারের সংঘর্ষে নদীতে ডুবল ২ মোটরসাইকেল, অত:পর...  স্ত্রীকে হত্যায় খুনিদের তিল লাখ টাকা দেন পুলিশ সুপার বাবুল আক্তার  গৌরনদীতে বাস-মাহিন্দ্রা মুখোমুখি সংঘর্ষে ২ পোশাকশ্রমিক নিহত