১ min আগের আপডেট বিকাল ১২:৩৮ ; বুধবার ; আগস্ট ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

অ্যাসিড ছুড়লেন ঘুমন্ত নারীর মুখে সাবেক স্বামী

বিশেষ বার্তা পরিবেশক
৮:৩৪ অপরাহ্ণ, জুলাই ১২, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন :: যশোরের ঝিকরগাছায় মাদকের টাকার জন্য রিনা বেগম নামে এক চাতাল শ্রমিকের মুখে অ্যাসিড ছোড়ার অভিযোগ উঠেছে সাবেক স্বামীর বিরুদ্ধে। ঘটনার পর অভিযুক্ত ইলিয়াস পালিয়ে যান।
রোববার ঝিকরগাছা থানার ওসি আব্দুর রাজ্জাক বলেন, অ্যাসিডে মুখ ঝলসে যাওয়া ওই নারী যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। তবে এ ঘটনায় এখনো মামলা হয়নি।

চিকিৎসাধীন রিনা বেগম জানান, তিনি লাউজানি এলাকায় খোরশেদ আলমের ধানের চাতালে কাজ করেন। তার সাবেক স্বামী ইলিয়াস মাদকসেবী। তিনি প্রায়ই তাকে মারধর করতেন। এজন্য ২০ দিন আগে স্বামীকে তালাক দেন। এরপর ঝিকরগাছার নওদাপাড়া গ্রামের বাড়ি ছেড়ে বড় মেয়েকে নিয়ে চাতালে থাকতে শুরু করেন তিনি। শনিবার রাতে ভুল করে দরজা না লাগিয়েই ঘুমিয়ে পড়েন মা-মেয়ে। এ সুযোগে গভীর রাতে চাতালের ঘরে ঢোকেন ইলিয়াস। এ সময় টর্চ জ্বালিয়ে তার মুখে অ্যাসিড ছুড়ে পালিয়ে যান। এতে রিনার মুখ, গলা ও বুক ঝলসে যায়। ভোরে স্থানীয়রা তাকে যশোর জেনারেল হাসপাতালে ভর্তি করেন।

রিনার মেয়ে শিল্পী খাতুন জানান, রাত আড়াইটায় মায়ের চিকিৎকার শুনে তিনিসহ আশপাশের ঘরের লোকজন বাইরে আসেন। এরপর তাকে গোসল করানো হয়।

শিল্পী জানান, তার বাবা কোনো কাজ করেন না। মাদক সেবনের টাকার জন্য প্রায় মাকে মারধর করতেন। তিন মাস আগে বাড়ি থেকে বের করে দেন। এরপর তারা চাতালে এসে থাকতে শুরু করেন। এখানেও টাকার জন্য জ্বালাতন করায় ২০ দিন আগে বাবাকে তালাক দেন মা। এরপর শনিবার রাতে চাতালের প্রাচীর টপকে ভেতরে ঢুকে মাকে অ্যাসিড মেরে পালিয়ে যান।

যশোর জেনারেল হাসপাতালের ডা. কামরুজ্জামান জানান, ওই নারীর মুখমণ্ডল, বুক, পিঠ ও হাতের কিছু অংশ ঝলসে গেছে। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ঢাকায় রেফার করা হয়েছে। কিন্তু গরিব হওয়ায় ঢাকা নিতে পারছেন না স্বজনরা।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিধবা ভাতার কার্ড চেয়ে চেয়ারম্যানের মারধরের শিকার বৃদ্ধা  ফেসবুক পোস্ট নিয়ে রণক্ষেত্র, পুলিশের গুলিতে নিহত ৩  বরিশালে ৬০ কিলোমিটার গতিতে ঝড়বৃষ্টির আভাস  থানায় আটকে যুবলীগ নেতাকে মারধর, ওসি প্রত্যাহার  বরিশালের সন্তান মাসুদ কক্সবাজারে প্রদীপ জ্বালিয়ে কোটিপতি  স্থগিত মামলার তদন্ত দ্রুত শেষ করতে হবে: বিএমপি কমিশনার  মেজর রাশেদ হত্যাকান্ডে আরও ৩ জন গ্রেপ্তার, বুধবার রিমান্ড শুনানি  ছাত্রলীগ নেতার ইয়াবা সেবনের ভিডিও ভাইরাল  লালমোহনে ইয়াবাসহ যুবক গ্রেপ্তার  কাঠালিয়ায় জমি বিরোধে ৭ জনকে কুপিয়ে ও পিটিয়ে রগ কর্তন