২ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৪২ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

আইকনিক ফ্যাশন ডিজাইনার কেট স্পেডের মৃত্যু

বরিশালটাইমস রিপোর্ট
১০:৪৩ পূর্বাহ্ণ, জুন ৬, ২০১৮

তাঁকে বলা হয়ে থাকে বর্তমান সময়ের সবচেয়ে আইকনিক ফ্যাশন হ্যান্ডব্যাগ ডিজাইনার। গতকাল সকালে ৫৫ বছর বয়সী এই তারকা ফ্যাশন ডিজাইন আইকন কেট স্পেডকে পাওয়া গেছে মৃত অবস্থায়, তাঁর নিজের ফ্ল্যাটে। ম্যানহাটান আপার ইস্ট সাইডের পার্ক এভিনিউয়ের ফ্ল্যাট থেকে তাঁকে তাঁর গৃহকর্মী উদ্ধার করে। তিনি সিলিংয়ের সাথে ঝুলন্ত অবস্থায় ছিলেন বলে পুলিশ জানিয়েছে। পুলিশ ধারণা করছে, এটা একটা আত্মহত্যার ঘটনা।

১৯৯৩ সালে স্বামী অ্যান্ডি স্পেডকে সাথে নিয়ে গড়ে তোলেন নিজেদের ফ্যাশন ব্র্যান্ড ‘কেট স্পেড নিউ ইয়র্ক’। একটি বিনোদন সাময়িকীর সাবেক এই এক্সেসরিস এডিটরকে আর পিছু ফিরে তাকাতে হয়নি। হ্যান্ডব্যাগ ছাড়াও তাঁরা কাপড় ও এক্সেসরিস ডিজাইন ব্র্যান্ড হিসেবে দ্রুত পরিচিতি পান।

তাঁর উজ্জ্বল রং আর ক্লিন-লাইনড ডিজাইন তরুণ প্রজন্মের কাছে দারুণ জনপ্রিয় ছিল।

২০০৬ সালে নিজেদের ব্র্যান্ডটি বিক্রি করে দেন তাঁরা। গড়ে তোলেন নতুন ব্র্যান্ড ফ্রাঞ্চেস ভ্যালেন্টাইন।

নিউ ইয়র্ক পুলিশ ডিপার্টমেন্ট তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তবে, তাঁর ব্যাসার সাথে সংশ্লিষ্টরা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

তাঁর মৃত্যতে তাঁর ফ্যাশন ব্র্যান্ড, তাঁর ফ্যাশন ব্র্যান্ড ব্যবহারকারী এবং অনেক সেলিব্রিটিরা শোক প্রকাশ করেছেন।

বিনোদনের খবর

আপনার ত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম