২৮শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, মঙ্গলবার

আইনজীবী মনজিল মোরসেদকে প্রাণনাশের হুমকি

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৫:২০ অপরাহ্ণ, ২৬ জুলাই ২০১৭

হত্যার হুমকি পেয়েছেন বলে অভিযোগ করেছেন বিশিষ্ট আইনজীবী মনজিল মোরসেদ। একটি ওষুধ প্রস্তুতকারী কোম্পানির পক্ষে কয়েকজন লোক তাকে এ হুমকি দিয়েছেন। এ ঘটনায় আজ বুধবার (২৬ জুলাই) শাহবাগ থানায়  সাধারণ ডায়েরি (জিডি) করেছেন তিনি।

এছাড়া হুমকি পেয়ে বিষয়টি সংশ্লিষ্ট আদালতের নজরের আনেন মনজিল মোরসেদ। পরে আদালত জড়িতদের বৃহস্পতিবার হাইকোর্টে হাজির করতে শাহবাগ থানার ওসিকে নির্দেশ দিয়েছেন বলে জানান তিনি।

পরে মনজিল মোরসেদ বলেন, ‘টেকনো ড্রাগস লিমিটেডসহ ২৮ কোম্পানির ওষুধ প্রস্তুতে ত্রুটি নিয়ে হাইকোর্টে রিট করেছি। গত ০৩ এপ্রিল হাইকোর্ট টেকেনো ড্রাগসের জিএমপি সক্ষমতা নির্ধারণের জন্য বিশ্ব স্বাস্থ্য সংস্থার একজন প্রতিনিধিসহ ৫ সদস্যের কমিটি করে দেন। পরবর্তীতে বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রতিনিধি ছাড়া চার সদস্যের কমিটি গঠন করে টেকনো ড্রাগসের পক্ষে রিপোর্ট দিলে তা আদালতে চ্যালেঞ্জ করি।

বুধবার এ বিষয়ে শুনানি শেষে আদালত কক্ষের গেইটে আসার সঙ্গে সঙ্গে টেকনো ড্রাগসের দুই-তিন জন লোক আমাকে হত্যার হুমকি দিয়ে বলে ‘তোরে আজকেই মজা দেখাবো’। এসময় আমাকে গালিগালাজও করে তারা। এ ঘটনায় আমি ভীষণভাবে নিরাপত্তাহীনতায় ভুগছি। ওই কোম্পানির লোকজন যে কোনও সময় আমার  এবং আমার পরিবারের লোকজনের ওপর প্রতিশোধমূলক ব্যবস্থা নিয়ে জানমালের ক্ষতি করতে পারে। সে কারণে সকালে শাহবাগ থানায় গিয়ে একটি জিডি করেছি।’

মনজিল মোরশেদ আরও বলেন, ‘জিডির বিষয়ে আদালতকে অবহিত করার পরে সংশ্লিষ্টদের আগামীকাল সকালে আদালতে হাজির করতে শাহবাগ থানার ওসিকে নির্দেশ দেওয়া হয়েছে।’

7 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন