৩৪ মিনিট আগের আপডেট বিকাল ৪:২২ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আইনের শাসন প্রতিষ্ঠার মাধ্যমে দুর্নীতি প্রতিরোধ করতে হবে

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২৮ অপরাহ্ণ, মার্চ ৩০, ২০১৮

সুশাসনের জন্য নাগরিক (সুজন)-এর সম্পাদক ড. বদিউল আলম মজুমদার বলেছেন- শুধু নির্বাচনের মাধ্যমে সরকার হলেই দেশে গণতন্ত্র আসবে না। এজন্য ওই সরকার ক্ষমতায় থাকাকালে, আইনের শাসন, মানবাধিকার প্রতিষ্ঠা এবং দুর্নীতি প্রতিরোধ করতে হবে। তবেই গণতন্ত্র প্রতিষ্ঠা পাবে।

সুশাসনের জন্য নাগরিক (সুজন) সমন্বয় কমিটির আয়োজনে বরিশাল বিভাগের- সব জেলা, উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড কমিটির সভাপতি, সম্পাদক ও সদস্যদের উপস্থিতিতে আঞ্চলিক পরিকল্পনা সভায় তিনি এসব কথা বলেন।

শুক্রবার (৩০ মার্চ) সকালে বরিশাল নগরীর আর্য্যলক্ষী ভবনের কীর্তনখোলা মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

বদিউল আলম বলেন- মানুষ নিরপেক্ষভাবে ভোট কেন্দ্রে গিয়ে তাদের নিজস্ব মতামতের ভিত্তিতে পছন্দের প্রার্থীকে ভোটদিয়ে পাঁচ বছরের জন্য নির্বাচিত করবে। এ জন্য যাতে জনসাধারণ সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে সেই ব্যবস্থা যারা দেশ পরিচালনা করেণ তাদেরই করতে হবে। এজন্য সবাইকে কাজ করার আহ্বান জানান সুজন সম্পাদক।

বরিশাল বিভাগীয় সমন্বয় কমিটির আহ্বায়ক মুক্তিযোদ্ধা আক্কাস হোসেনের সভাপতিত্বে বরিশাল বিভাগীয় পরিকল্পনা সভায় আরও বক্তব্য রাখেন- দিলিপ সরকার, সুজন বরিশাল বিভাগীয় সমন্বয় কমিটির সদস্য সচিব কাজল ঘোষ, খেয়ালী গ্রুপ থিয়েটারের সভাপতি অ্যাডভোকেট নজরুল ইসলাম চুন্নু, বরিশাল রিপোর্টার্স ইউনিটির সাবেক সভাপতি সাংবদিক সুশান্ত ঘোষ এবং ভোলা জেলা সুজন’র সাধারণ সম্পাদক সাংবাদিক নাসির লিটন প্রমুখ।

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান  কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে বাবা-ছেলেসহ নিহত ৫