২২শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আওয়ামী লীগ দেশের গণতন্ত্র ধংস করেছে: বরিশালে মির্জা আব্বাস

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৩:৪১ অপরাহ্ণ, ২৩ নভেম্বর ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: আওয়ামী লীগ সরকার দেশেষ গণতন্ত্র ধংস করেছ বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস। শনিবার সকালে বরিশাল সদর রোডস্থ কার্যালয়ের সামনে জেলা ও মহানগর বিএনপি আয়োজিত বিক্ষোভ সমাবেশে তিনি এমন মন্তব্য করেন।

প্রধান অতিথির বক্তব্যে মির্জা আব্বাস বলেন- আজ দেশের প্রতিটি স্তরে অস্থিরতা বিরাজ করছে। নিত্যপ্রয়োজনীয় পণ্যে নাভিশ্বাস উঠেছে। জনগণ এখন শান্তিতে নেই। আওয়ামী লীগ গণতন্ত্রকে ধংষ করে দেওয়ায় সর্ব ক্ষেত্রেই অশান্তি দেখা দিয়েছে।

বরিশাল মহানগর বিএনপির সভাপতি মজিবর রহমান সরোয়ারের সভাপতিত্বে কেন্দ্রীয় এই বিএনপি নেতা আরও বলেন- আওয়ামী লীগ সরকার বিএনপি নেত্রী ও তিনবারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়াকে অবৈধভাবে কারাগারে আটকে রেখেছে। এমনকি তার সুচিকিৎসা পর্যন্ত করতে দেওয়া হচ্ছে না। সরকারের এই স্বৈরাচ্চারি আচারণকে রুখে দিতে আগামীদিনগুলোতে ঘোষিত আন্দোলন সংগ্রাম কর্মসূচিতে নেতাকর্মীদের রাজপথে নামার আহŸান জানানোর পাশাপাশি জনগণকেও এককাতারে সামিল হওয়ার পরামর্শ দেন তিনি।

এ সমাবেশে বক্তব্য রাখেন- কেন্দ্রীয় মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাস, কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক আকন কুদ্দুসুর রহমান, বরিশাল জেলা (দক্ষিণ) বিএনপির সভাপতি এবায়েদুল হক চাঁন, বরিশাল জেলা (উত্তর) বিএনপির সভাপতি মেজবাহ উদ্দিন ফরহাদ এবং মহানগর বিএনপির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন সিকদার প্রমুখ।’

8 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন