৫৪ মিনিট আগের আপডেট বিকাল ৫:১৩ ; বুধবার ; আগস্ট ৫, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘আওয়ামী লীগ সভাপতি ছাড়া সব পদে পরিবর্তন’

বরিশাল টাইমস রিপোর্ট
২:১৭ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

আগামীতে আওয়ামী লীগের কাউন্সিলে সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হবে বলে জানিয়েছেন দলটির সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

শুক্রবার সকালে দলের দপ্তর উপকমিটির এক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আগামী ২০ ও ২১ ডিসেম্বর বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কাউন্সিল সফল করার লক্ষ্যে এ সভার আয়োজন করা হয়।

সভায় অন্যান্যের মধ্যে আওয়ামী লীগ প্রেসিডিয়াম সদস্য ও দপ্তর কমিটির আহ্বায়ক পীযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ, ড. আবদুস সোবহান গোলাপ এমপি, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া ও কেন্দ্রীয় কমিটির সদস্য আনোয়ার হোসেন উপস্থিত ছিলেন।

ওবায়দুল কাদের বলেন, দেশের পরিস্থিতি অস্থিতিশীল করতে বিএনপি উস্কানি দেবে। তারা নীরব আছে তা না, তারা ইন্ধন দিচ্ছে, মদদ দিচ্ছে। আমরাও প্রস্তুত আছি।

তিনি আরো বলেন, তাদের ব্যর্থতার কোনো সীমা নেই। তারা রাজনৈতিকভাবেও ব্যর্থ। সাংগঠনিকভাবে তাদের নেতৃত্বের নির্দেশ আসে টেমস নদীর ওপার থেকে। তাদের নেতৃত্ব ঠিক নেই। নেতাদের কেউ বলেন রাজপথে দুর্বার আন্দোলন গড়ে তুলবেন, আবার কাউকে পাওয়াই যায় না।

সেতুমন্ত্রী বলেন, খালেদা জিয়ার মুক্তিতে সরকারের কিছু করার নেই। এটা কোনো রাজনৈতিক মামলা নয়, এটা হলো দুর্নীতির মামলা। দুর্নীতির মামলায় সরকারের কোনও করণীয় নেই। কারণ রাজনৈতিক মামলা হলে সরকার রাজনৈতিকভাবে মুক্তির কথা বিবেচনা করতে পারত।

আদালতে বিএনপিপন্থী আইনজীবীদের আচরণের সমালোচনা করে ওবায়দুল কাদের বলেন, আদালত প্রাঙ্গণে তারা রণাঙ্গন সৃষ্টি করেছে। আদালতের ভেতরে হট্টোগোল করেছেন। আমি মনে করি আদালতের ভেতরে তারা যে ঔদ্ধত্য দেখিয়েছেন সেটা ক্ষমার অযোগ্য।

রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

 

সম্পাদক : হাসিবুল ইসলাম
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  করোনা কাড়ল আরও ৩৩ প্রাণ, আক্রান্ত ২ হাজার ৬৫৪  ক্রীড়াঙ্গনে চিরঅম্লান হয়ে থাকবেন শেখ কামাল: এমপি শাওন  নৌকাডুবিতে ১৭ জনের মৃত্যু, এখনও নিখোঁজ ৪  পুলিশের গুলিতে নিহত সেনা কর্মকর্তার বোনের মামলা, আসামি ওসিসহ ৯ পুলিশ  ভোলায় পানিতে ডুবে শিশুর মৃত্যু  বরিশাল র‌্যাবের অভিযানে আগ্নেয়াস্ত্রসহ শীর্ষ সন্ত্রাসী গ্রেপ্তার  ঝালকাঠিতে ২ কিলোমিটার সড়কে একডজন ঝুঁকিপূর্ণ বাঁশের সাঁকো!  জোড়া বিস্ফোরণে রক্তাক্ত বৈরু: ৭৮ জনের মৃত্যু, আহত ৪০০০  বরিশালে নদীতে নিখোঁজ ব্যবসায়ীর লাশ উদ্ধার  লালমোহনে ৮৫ লক্ষ টাকা ব্যয়ে নির্মিত সড়ক উদ্বোধন