৪৮ মিনিট আগের আপডেট রাত ৮:৫৩ ; বুধবার ; আগস্ট ১২, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

আওয়ামী লীগ সমাজটাকে নষ্ট করে দিয়েছে: মির্জা ফখরুল

বরিশাল টাইমস রিপোর্ট
৫:২২ অপরাহ্ণ, জানুয়ারি ১৪, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: ক্ষমতাসীন দল আওয়ামী লীগ সমাজটাকে নষ্ট করে দিয়েছে বলে অভিযোগ করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। তিনি বলেন, তারা আমাদের সমাজটাকে নষ্ট করে দিয়েছে। আমাদের সন্তানদের ভবিষ্যৎকে নষ্ট করে দিয়েছে। এমন একটা সমাজ তারা তৈরি করেছে, যে সমাজে মানুষ হতে পারবে না। আজ তারা যেটা করছে, সেটা মানবতার বিরুদ্ধে অপরাধ।’

‘গুম, হত্যার শিকার ও পঙ্গু হওয়া’ নেতাকর্মীদের পরিবারের সদস্যদের শিক্ষাবৃত্তি প্রদানে মঙ্গলবার রাজধানীর গুলশানে বিএনপির চেয়ারপার্সনের রাজনৈতিক কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে মির্জা ফখরুল এসব কথা বলেন।
বাংলাদেশ জাতীয়তাবাদী হেল্প সেল আয়োজিত অনুষ্ঠানে মির্জা ফখরুল আরও করেন, একদলীয় শাসনব্যবস্থা ও ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্য প্রথমে সরকার সংবিধান সংশোধন করেছে। মুক্তিযুদ্ধে মূল চেতনাকে ধ্বংস করে দিয়েছে। গণতন্ত্রকে কবর দিয়েছে। রাষ্ট্রের সব যন্ত্রকে ব্যবহার করছে তারা। এর বিরুদ্ধে যারা প্রতিবাদ করেছে, তারা অনেকেই নেই। তাদের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী তুলে নিয়ে গেছে। কাউকে হত্যা করা হয়েছে। অথবা কারাগারে পাঠানো হয়েছে। গোটা দেশকে নির্যাতনের কারখানা তৈরি করেছে।

ঢাকার দুটি সিটি নির্বাচন প্রসঙ্গে মির্জা ফখরুল বলেন, যাঁদের নৈতিকতা নেই, তাঁদের এই নির্বাচনে দায়িত্ব দেওয়া হয়েছে। তিনি ইভিএমেরও সমালোচনা করেন।

ঢাকার দুই সিটির ভোটে ইভিএম ব্যবহারের বিরোধিতা করে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আমরা এর বিরেধিতা করেছি। আমরা বলেছি যে, ইভিএম দিয়ে কখনোই মানুষের যে রায়, তার প্রতিফলন হবে না।

এছাড়া গতকাল সোমবার অনুষ্ঠিত চট্টগ্রাম-৮ আসনের উপনির্বাচনে ভোটারদের ভোটকেন্দ্রে যেতে দেওয়া হয়নি বলেও অভিযোগ করেন মির্জা ফখরুল।

 

রাজনীতির খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  প্রদীপসহ ২৯ জনের বিরুদ্ধে এবার আরেক হত্যা মামলা  কলাপাড়ায় গাছ থেকে পড়ে এক বৃদ্ধের মৃত্যু  করোনা: দেশে একদিনে আরও ৪২ মৃত্যু, আক্রান্ত ২৯৯৫  গাছের সাথে ধাক্কা লেগে দশমিনায় ওষুধ বিক্রয় প্রতিনিধি নিহত  রাঙ্গাবালীতে সেচ্ছাসেবকদল নেতা শফিউল বারী স্মরণে দোয়া মিলাদ  বাউফলে জাতীয় শোক দিবস পালনের প্রস্ততি সভা অনুষ্ঠিত  বরিশালে জমি ক্রয়-বিক্রয়ে জাল-জালিয়াতি, গ্রেপ্তার ৩  বসতবাড়ি থেকে উৎখাত আতঙ্কে বরিশালের ১৯ পরিবার  বরিশালে বখাটের উৎপাতে স্কুলছাত্রীর আত্মহত্যা, গ্রেপ্তার যুবক কারাগারে  বরিশালে জ্বিন তাড়ানোর কথা বলে স্কুলছাত্রীকে ধর্ষণ, কবিরাজ গ্রেপ্তার