৪৪ মিনিট আগের আপডেট বিকাল ৪:৩২ ; শুক্রবার ; ডিসেম্বর ২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে : চরমোনাই পীর

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৬, ২০১৮

ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর মুফতি সৈয়দ মোহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই বলেছেন, চরিত্র হলো মানুষের মূল সম্পদ। সাহাবাগণের অনুসরণে এ সম্পদ তৈরী হয়। এ লক্ষ্য সামনে রেখেই ইশা ছাত্র আন্দোলনের প্রতিষ্ঠা হয়েছিল এবং এ লক্ষ্য সামনে রেখেই তারা এগিয়ে যাচ্ছে। কিন্তু সরকার সিলেবাসে যে পরিবর্তন এনেছে তাতে আদর্শবান ছাত্র তৈরী হচ্ছে না। ফলে সমাজ ও রাষ্ট্র ঘোষ দুর্নীতি, মাদক ও ব্যভিচারে ছেয়ে যাচ্ছে।

অপরদিকে প্রশ্নপত্র ফাঁস করার মাধ্যমে ভবিষ্যৎ নেতৃত্বকে মেধাহীন করার গভীর চক্রান্ত চলছে। এ অবস্থা থেকে জাতিকে উদ্ধার করতে ইশা ছাত্র আন্দোলনকে সাহাবাগণের চরিত্র অনুসরণ করে সমাজ, রাষ্ট্র ও শিক্ষাঙ্গণে অবদান রাখতে হবে।

সোমবার বিকেলে ইসলামী শাসনতন্ত্র ছাত্র আন্দোলন ভোলা জেলার (দক্ষিণ) উদ্যোগে অনুষ্ঠিত জেলা সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। ছাত্র আন্দোলন জেলা সভাপতি এইচ এম মনিরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- সংগঠনের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক এইচ এম কাওছার আহমদ ও অ্যাডভোকেট মাওলানা মহিবুল্লাহ, আলহাজ্ আলাউদ্দিন।

পীর সাহেব চরমোনাই বলেন- আইন শৃঙ্খলার চরম অবনতি চলছে। গুম-খুন নিত্যদিনের ঘটনায় পরিণত হয়েছে। নারী নির্যাতন, অপহরণ, ধর্ষণ মহামারি আকার ধারণ করেছে। তিনি বলেন, সন্ত্রাস, দুর্নীতি এত পরিমাণে বৃদ্ধি পেয়েছে যে, দুর্নীতি দমনে দুদকও অপারগতা প্রকাশ করছে। টিআইবি’র রিপোর্ট অনুযায়ী সরকারের মন্ত্রি-এমপি ও আমলাদের শতকরা ৯৭ জন দুর্নীতিগ্রস্থ।

এমতাবস্থায় দুর্নীতিমুক্ত দেশ গড়তে হলে আগামী নির্বাচনে হাতপাখার পক্ষে ভোট বিপ্লব ঘটাতে হবে। তিনি সকলকে ইসলামের সুমহান পতাকাতলে ফিরে আসার আহ্বান জানান।’

Other

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নভেম্বরে ১৩৪ কোটি টাকার পণ্য জব্দ করেছে বিজিবি  বিয়ে বাড়িতে গয়না নিয়ে সংঘর্ষে কনের দাদি নিহত, বরসহ আটক ১২  গলাচিপায় ইউনিয়ন আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন  দলের ব্যর্থতায় পদত্যাগ করলেন বেলজিয়াম কোচ  বানারীপাড়ায় পার্বত্য শান্তি চুক্তির রজত জয়ন্তীতে বিশাল আনন্দ র‌্যালী  বরিশালে গোল্ডেন জিপিএ-৫ পেয়েও দুশ্চিন্তায় কেয়ার পরিবার  বাজি ধরে গরম চা পান, কণ্ঠনালী পুড়ে মারা গেলেন রোহিঙ্গা যুবক  ভোলায় ডাকাত ‘আবদুল্লাহ বাহিনীর’ প্রধানসহ আটক ৫  ইউপি চেয়ারম্যান পদে স্বামী-স্ত্রীর ভোটযুদ্ধ!  ওমরাহ করতে মক্কায় শাহরুখ খান