২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আগৈলঝাড়ায় ঈদে সরকারের চাল সহায়তা পাবে ১৩হাজার ২শ ৩৫ পরিবার

বরিশালটাইমস, ডেস্ক

প্রকাশিত: ০৮:১০ অপরাহ্ণ, ০২ এপ্রিল ২০২৪

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধিঃ বরিশালের আগৈলঝাড়ায় অসহায় ও দুঃস্থদের জন্য পবিত্র ঈদ উল ফিতর পালনের জন্য সরকারের ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় ১৩২দশমিক স৩৫০মেট্টিক টন বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ।

ঈদের আগেই উপজেলার ৫টি ইউনিয়নের ১৩ হাজার ২শ ৩৫টি অসহায় ও দুঃস্থদের পরিবারের মধ্যে ১০ কেজি করে চাল বিতরণ করা হবে বলে জানিয়েছেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারেফ হোসেন। প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোশারেফ হোসেন জানান, পবিত্র ঈদ-ইল-ফিতর পালনের জন্য অতি দরিদ্র ও দুঃস্থদের ঈদ সহায়তা প্রদানে ত্রাণ ও সরকারের দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রনালয় থেকে উপজেলার পাঁচটি ইউনিয়নের ১৩ হাজার ২শ ৩৫টি দুঃস্থ পরিবারের জন্য ১০ কেজি হারে ১৩২.৩৫০ মেট্টিক টন বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করে তা ছাড় দিয়েছে

। এখন তালিকা প্রণনয়নের কাজ চলছে, তালিকা সম্পন্ন হলেই জনসংখ্যা অনুপাতে ঈদের চাল বিতরণ করা হবে। রাজিহার ইউনিয়নে ২৭০৭ পরিবার, বাকাল ইউনিয়নে ২৩১৯ পরিবার, বাগধা ইউনিয়নে ২৫৬৩ পরিবার, গৈলা ইউনিয়নে ২২২০ পরিবার ও রত্নপুর ইউনিয়নে ২২৯১ পরিবারসহ অতিদরিদ্রদের জন্য প্রশাসনের নিজস্ব ব্যবস্থাপনায় প্রণনয়নকৃত তালিকার আওতায় পাঁচটি ইউনিয়নে ১১শ পরিবারসহ মোট ১৩ হাজার ২শ ৭টি পরিবার এই চাল সহায়তা পাবেন।

99 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন