৩৪ মিনিট আগের আপডেট বিকাল ৫:২৫ ; রবিবার ; মে ২২, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আগৈলঝাড়ায় ঘরের সবাইকে ঘুম পাড়িয়ে লুট

বরিশাল টাইমস রিপোর্ট
৭:১৫ অপরাহ্ণ, আগস্ট ৩০, ২০১৬

বরিশালের আগৈলঝাড়া উপজেলার রত্নপুর ইউনিয়নের মোহনকাঠী গ্রামে অবনী সরকার নামে এক ব্যবসায়ীর পরিবারের পাঁচ সদস্যকে অজ্ঞান করে মূল্যবান মালামাল লুটে নিয়েছে দুর্বৃত্তরা। মঙ্গলবার সকালে তাদের উদ্ধার করে পার্শ্ববর্তী গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে প্রতিবেশীরা।

চিকিৎসাধীন ব্যবসায়ী অবনী সরকার জানান, সংঘবদ্ধ চক্র গত সোমবার তাদের রাতের খাবারের সাথে নেশা জাতীয় দ্রব্য মিশিয়ে রাখে। রাতের খাবার খেয়ে তার পরিবারের সদস্যরা ঘুমিয়ে পড়ে। ওই দিন গভীর রাতে দুর্বৃত্তরা ঘর সংলগ্ন পেঁপে গাছ বেয়ে দোতলায় উঠে ভেতরে প্রবেশ করে নগদ প্রায় ১০ হাজার টাকা, ৩ ভরি স্বর্নালংকার, ২টি মুঠোফোনসহ ২ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে যায়।

মঙ্গলবার সকালে ব্যবসায়ীর পরিবারের সদস্যরা ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা তাদের ঘরে প্রবেশ করে ব্যবসায়ী অবনী সরকার, তার স্ত্রী নমিতা রানী, ছেলে নবম শ্রেণির ছাত্র অসিম সরকার, সপ্তম শ্রেণির ছাত্র অরবিন্দু সরকার এবং বৃদ্ধ বাবা অতুল সরকারকে অচেতন অবস্থায় উদ্ধার করে গৌরনদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

আগৈলঝাড়া থানার ওসি মো. মনিরুল ইসলাম বলেন, থানায় এ ধরনের কোন অভিযোগ পাননি। পুলিশ বিষয়টি খোঁজ নিয়ে দেখছে।

খবর বিজ্ঞপ্তি, বরিশালের খবর

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  দুর্নীতির মামলায় সাজাপ্রাপ্ত হাজি সেলিম কারাগারে  ইউনিয়ন পরিষদের বাজেট নিয়ে বার্ষিক পরিকল্পনা ও নাগরিক মতামত  সেনাবাহিনীতে চাকরি দেওয়ার প্রলোভনে অর্থ আত্মসাৎ, প্রতারক গ্রেপ্তার  বরিশালবাসীর স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন জুনের শেষ সপ্তাহে  মেঘনা নদীতে ট্রলারডুবি: ৮ জেলেকে উদ্ধার করল কোস্টগার্ড  বরিশালসহ দেশের বিভিন্ন স্থানে মাঝারি থেকে ভারী বর্ষণের পূর্বাভাস  বরিশালে নৌকাডু‌বিতে নিখোঁজ জেলের লাশ উদ্ধার  বরিশালে নিউনেস স্কুলে অভিভাবক সমাবেশ ও পুরস্কার বিতরণী  আওয়ামী লীগ আবারও ক্ষমতায় আসবে: ঝালকাঠিতে আমু  ঝালকাঠিতে পাবজি গেমস খেলতে না দেওয়ায় প্রবাসীর স্ত্রীর আত্মহত্যা