১৫ই জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, শনিবার

আগৈলঝাড়ায় মা মেয়েকে কুপিয়ে জখম, গ্রেপ্তার ১

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৬:৩৬ অপরাহ্ণ, ১৭ নভেম্বর ২০১৯

নিজস্ব বার্তা পরিবেশক:: বিরোধপূর্ণ পুকুরে মাছ ধরতে বাধা দেওয়ায় বরিশালের আগৈলঝাড়া উপজেলায় দা দিয়ে মা-মেয়েকে কুপিয়ে গুরুতর জখম করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় রোববার (১৭ নভেম্বর) সকালে থানায় একটি মামলা দায়ের করা হলে অভিযান চালিয়ে এজাহারভুক্তদের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। পরে একই দিন দুপুরে গ্রেফতার বারেক তালুকদারকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এর আগে শনিবার (১৬ নভেম্বর) বিকালে প্রতিপক্ষের দায়ের কোপে উপজেলার পশ্চিম বাগধা গ্রামের আব্দুর রহিম মোল্লার স্ত্রী মাকসুদা বেগম ও তাদের কলেজ পড়ুয়া মেয়ে লিমা আক্তার গুরুতর আহত হয়।

মামলার বিবরণে জানা গেছে, উপজেলার পশ্চিম বাগধা গ্রামের আব্দুর রহিম মোল্লার সঙ্গে দীর্ঘদিন ধরে জমিজমা সংক্রান্ত মামলা চলে আসছে একই এলাকার কদম আলী তালুকদারের ছেলে নুর মোহাম্মদ তালুকদারের। চলমান এই মামলার বিরোধপূর্ণ সম্পত্তির পুকুরে শনিবার বিকালে নুর মোহাম্মদের নেতৃত্বে পাঁচ থেকে সাতজন জোরপূর্বক মাছ ধরতে যায়। এ সময় রহিম মোল্লার স্ত্রী মাকসুদা বেগম ও তার কলেজ পড়ুয়া মেয়ে লিমা আক্তার বাধা দিলে প্রতিপক্ষের লোকজন দা দিয়ে কুপিয়ে মা-মেয়েকে গুরুতর জখম করে।

পরবর্তীকালে পরিবারের অন্য সদস্যরা স্থানীয়দের সহায়তায় আহত মা-মেয়েকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। এ সময় সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বরিশালটাইমসকে জানান, হামলার ঘটনায় রবিবার সকালে আব্দুর রহিম মোল্লার ছেলে রবিউল মোল্লা বাদী হয়ে থানায় একটি মামলা দায়ের করে। মামলার পর পুলিশ অভিযান চালিয়ে এজাহারভুক্ত আসামি বারেক তালুকদারকে গ্রেফতার করে। এছাড়া মামলার অন্যান্য আসামিদের গ্রেফতারে পুলিশি অভিযান চলমান রয়েছে।

11 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন