৩ ঘণ্টা আগের আপডেট রাত ১০:৩৩ ; শনিবার ; ফেব্রুয়ারি ২৪, ২০২৪
EN Download App
Youtube google+ twitter facebook
×

আগৈলঝাড়ায় ৭০০ কেজি সরকারি চালসহ ব্যবসায়ী আটক

বরিশালটাইমস রিপোর্ট
৭:৩৭ অপরাহ্ণ, জুন ১৪, ২০১৮

বরিশালের আগৈলঝাড়া উপজেলার বাগধা বাজারের এক চাল ব্যবসায়ীর কাছ থেকে ভিজিএফের ৭০০ কেজি চাল উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চাল ব্যবসায়ী মাঞ্জারুল হককে আটক আটক করা হয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) দুপুরে তাকে আটক করা হয়। আটক মাঞ্জারুল হক বাগধা এলাকার মৃত আলতাফ হোসেনের ছেলে।

স্থানীরা জানান, ঈদ উপলক্ষে উপজেলার ৩ নম্বর বাগধা ইউয়িনের দুস্থ ৩ হাজার ৬৪০টি পরিবারের জন্য ১০ কেজি করে ভিজিএফের চাল বরাদ্দ দেয়া হয়। বুধবার থকে ওই ইউনিয়নের ট্যাগ অফিসার ও উপজেলা একাডেমিক সুপার ভাইজার প্রাণ কুমার ঘটকের উপস্থিতিতে চাল বিতরণ শুরু হয়। বৃহস্পতিবার দুপুরে বাগধা বাজারের চাল ব্যবসায়ী মাঞ্জারুল হকের দোকানে খাদ্য অধিদফতর লেখা ১৪ বস্তা ভিজিএফের চাল দেখতে পান স্থানীয়রা। এ সময় তাকে জিজ্ঞেস করলে সঠিক কোনো উত্তর দিতে না পারায় চালসহ ব্যবসায়ী মাঞ্জারুল হককে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় জনতা।

আটক মাঞ্জারুল হক বরিশালটাইমসকে জানান, ৭ নম্বর ওয়ার্ড সদস্য কালাম হাওলাদার ও শাহ আলম মেম্বরের বেয়াই ছলেমান বকতিয়ার বুধবার তার কাছে এসে ওই চাল রেখে গেছেন। তাই তিনি চাল রেখেছেন।

তবে স্থানীয়রা অভিযোগ করে বলেন, মাঞ্জারুল হক ছাড়াও চাল পাচারের ঘটনায় চেয়ারম্যান, সচিব, ট্যাগ অফিসার, মেম্বর ও আরও কয়েকজন জড়িত রয়েছেন।

আগৈলঝাড়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুর রাজ্জাক বরিশালটাইমসকে জানান, ১৪টি বস্তায় ৫০ কেজি করে মোট ৭০০ কেজি চাল ভিজিএফের চালসহ এক ব্যবসায়ীকে আটক করা হয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বরিশালের খবর

আপনার ত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মিউজিক বক্সে সংযোগ দিতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে স্কুল ছাত্রের মৃত্যু  ভান্ডারিয়ায় স্মার্ট কার্ড বিতরণ উদ্বোধন  শ্বশুরবাড়ির পাশে জামাইয়ের লাশ, স্ত্রীসহ গ্রেপ্তার ৫  বরগুনা হাসপাতালে এনআইসিইউ বিভাগ উদ্বোধন  গ্রিসে বৈধতা পেলেন ৩ হাজার ৪০৫ বাংলাদেশি  কুবি কোষাধ্যক্ষের বিরুদ্ধে আদালতে ভাঙচুর ও গরু লুটের মামলা  বরিশালে রেস্টুরেন্টে অগ্নিকাণ্ড  এলাকার উন্নয়ন আমরা ঐক্যবদ্ধভাবে করব: মহিউদ্দিন মহারাজ এমপি  গরুসহ ৪ ছাগল পুড়ে ছাই, শোকে কৃষকের মৃত্যু  জার্মানিতে বৈধ হলো গাঁজা, সর্বোচ্চ বহন করা যাবে ২৫ গ্রাম