৬ মিনিট আগের আপডেট বিকাল ২:৪৬ ; শুক্রবার ; ডিসেম্বর ১৩, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

আগৈলঝাড়ায় ১১০০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১৯ পূর্বাহ্ণ, জুন ১৯, ২০১৯

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: বরিশালের আগৈলঝাড়া উপজেলায় ১১’শ পিস ইয়াবাসহ দুলাল শরীর (৩৬) নামে এক মাদক বিক্রেতাকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাত সাড়ে ৯টার দিকে তাকে উপজেলার মাগুরা গ্রামের চৌরাস্তা মোড় থেকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার দুলাল শরীর ওই উপজেলার সুন্দরদী গ্রামের মৃত ইউনুস শরীফের ছেলে।

পুলিশ জানিয়েছে- দুলাল শরীর চিহ্নিত একজন মাদক বিক্রেতা। এর আগেও সে একাধিকবার মাদকসহ গ্রেপ্তার হয়েছিল। কিন্তু আদালত থেকে জামিনে মুক্ত হয়ে ফের মাদক বিক্রিতে জড়িয়ে পড়ে।

আগৈলঝাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আফজাল হোসেন বরিশালটাইমসকে জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুলাল শরীফকে গ্রেপ্তার করা হয়। ওই সময় তার শরীরে তল্লাশি করে ১১০০ পিস ইয়াবা পাওয়া যায়।

এই ঘটনায় তার বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি।’

বরিশালের খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  মানসিক ভারসাম্যহীন তরুণীকে নিজের পোশাক পরালেন পুলিশকর্তা  প্রথমবারের মতো এমপি হলেন বাংলাদেশি কন্যা আফসানা  ‘হাইকোর্টের সামনে মোটরসাইকেলে আগুনের মামলায় আসামি কারাগারে থাকা দুই ছাত্রনেতা’  ভারতে কারাভোগের পর ১৯ বাংলাদেশিকে হস্তান্তর  রায় শুনে কান্নায় ভেঙে পড়লেন বিএনপিপন্থী নারী আইনজীবীরা  বরিশালে ১০৬ কেজি গাঁজাসহ নারী মাদক বিক্রেতা আটক  ২ মন্ত্রীর ভারত সফর আটকে মোদি সরকারকে কড়া বার্তা : হাসিনার  শ্যালক হত্যার দায়ে দুলাভাই গ্রেফতার  টেকনাফে ৮ লাখ ইয়াবাসহ গ্রেফতার ৪, অস্ত্র উদ্ধার  বিএনপির মিছিলে ইট-পাটকেল ছোড়ার অভিযোগ