১ ঘণ্টা আগের আপডেট রাত ১১:৯ ; বৃহস্পতিবার ; ডিসেম্বর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আগৈলঝাড়ায় ১৬৩ পূজা মন্ডপে প্রধানমন্ত্রী ও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র আর্থিক শুভেচ্ছা উপহার বিতরণ

Mahadi Hasan
৫:৫৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

আগৈলঝাড়ায় ১৬৩ পূজা মন্ডপে প্রধানমন্ত্রী ও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ’র আর্থিক শুভেচ্ছা উপহার বিতরণ

পলাশ দত্ত, আগৈলঝাড়া(বরিশাল) প্রতিনিধিঃ শারদীয় দ‍ূর্গা পুজা উপলক্ষে বরিশালের আগৈলঝড়ায় উপজেলা প্রশাসন ও পুজা উদযাপন পরিষদ আয়োজিত আইনশৃংখলা বিষয়ক বিশেষ সভায় ১৬৩টি পুজা মন্ডপে প্রধানমন্ত্রীর আর্থিক শুভেচ্ছা উপহার ও মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র বিশেষ বরাদ্দর অর্থ বিতরণ করা হয়েছে।

অন্যান্য বছরের মতো এবছরও দেশের সবচেয়ে বেশী পুজা তৈরী করা হয়েছে আগৈলঝাড়া উপজেলায়। বৃহস্পতিবার সকাল এগারোটায় উপজেলার শহীদ সুকান্ত আবদুল্লাহ মিলনায়তনে উপজেলা নির্বাহী অফিসার মো. সাখাওয়াত হোসেন এর সভাপতিত্বে পুজা উদযাপন কমিটির সাংগঠনিক সম্পাদক অনিমেষ মন্ডলের সঞ্চালনায় ১৬৩টি মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে উপহারের আর্থিক সহায়তা বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন, থানা অফিসার ইন চার্জ মো. গোলাম ছরোয়ার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন, উপজেলা পুজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক বিপুল দাস

অতিথীরা অশ্লীলতা পরিহার করে, আইন শৃংখলা বজায় রেখে, বিদ্যুৎ সাশ্রয় করে ভাবগাম্ভির্যর মধ্য দিয়ে সকল মন্দির কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকদের শারদীয় পুজা উদযাপনের আহ্বান জানান।

 

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান মলিনা রানী রায়, রফিকুল ইসলাম তালুকদার, জেলা পরিষদ সদস্য পিয়ারা ফারুক বখতিয়ার, আনসার ও ভিডিপি অফিসার আয়শা খানম, ইউপি চেয়ারম্যান ইলিয়াস তালুকদার, শফিকুল হোসেন টিটু, উপজেলা আওয়ামী লীগের সহ- সভাপতি আব্দুস সাত্তার মোল্লা, প্রচার ও প্রকাশনা সম্পাদক ফরহাদ তালুকদার, স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফিরোজ সিকদার, সাধারণ সম্পাদক গোলাম নবী সেরনিয়াবাত, যুবলীগ সভাপতি সাইদুল সরদার, ছাত্রলীগ সাধারণ সম্পাদক জাকির পাইকসহ দলের ইউনিয়ন পর্যায়ের নেতৃবৃন্দ।

উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার মো. মোশারফ হোসেন জানান, উপজেলার ১৬৩টি পূজা মন্ডপের জন্য ত্রাণ ও দুর্যোগ মন্ত্রনালয় থেকে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে প্রতিটি মন্ডপের অনুকুলে পাঁচশ’ কেজি করে চাল বরাদ্দ করা হয়েছে।

 

পাশাপাশি মন্ত্রী আলহাজ্ব আবুল হাসানাত আবদুল্লাহ এমপি’র নিজস্ব তহবিল থেকে প্রতিটি মন্ডপে পাঁচ হাজার টাকা বরাদ্দ করা হয়। এছাড়াও উপজেলার দশটি মন্ডপে মন্ত্রী আবুল হাসানাত আবদুল্লাহর বিশেষ বরাদ্দের ১০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

বরিশালের খবর, বিভাগের খবর

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ছিনতাইয়ের অভিযোগে এমপির বিরুদ্ধে মামলা  পিরোজপুরে মাদক মামলায় যুবকের কারাদণ্ড  বিজয় মাসের প্রথম দিনে মুক্তিযোদ্ধা এনছান আলী'র দাবি  পটুয়াখালীতে এইচএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে জখম  এমপি ভাগ চাওয়ায় বরাদ্দ পাওয়া কম্বল ফেরত দিল চেয়ারম্যানরা  ডিসেম্বরেই আসছে শৈত্যপ্রবাহ: সাগরে দুটি লঘুচাপ  সিইসির আশ্বাসে কর্মকর্তাদের কর্মবিরতির কর্মসূচি স্থগিত  গৌরনদীর ১৬ স্কুলে ১০ টাকায় ‘দুপুরের খাবার’  বরিশালে চুরি যাওয়া ও হারানো ১৭ ফোন উদ্ধার: খুশি মালিকরা  বরিশালে চালককে অজ্ঞান করে ইজিবাইক ছিনতাই