২০শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আধাকেজি গাঁজাসহ উজিরপুরে ৩ বিক্রেতা আটক

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৭:১৪ অপরাহ্ণ, ০৭ নভেম্বর ২০১৭

বরিশালের উজিরপুর উপজেলার গুঠিয়া ইউনিয়নের বিভিন্ন এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে আধাকেজি গাঁজাসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

এরা হলো- উপজেলার গুঠিয়া ইউনিয়নের বৈরকাঠী গ্রামের মৃত জব্বার খানের ছেলে মো: হান্নান খাঁন (৪২) ও পাশ্ববর্তী বানারীপাড়া উপজেলার কুন্দিহার গ্রামের আবুল মৃধার পুত্র দুলাল মৃধা (৩৪)।

মঙ্গলবার (৭ নভেম্বর) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার গুঠিয়া ইউনিয়নের বৈরকাঠী গ্রামে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ জানিয়েছে, মঙ্গলবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামানের নেতৃত্বে ওই এলাকায় উপ-পরিদর্শক (এসআই) রেজাউল করিম রাজিব,সহকারী উপ-পরিদর্শক (এএসআই) কানাই লাল চক্রবর্তী,আল-আমিন, মনিরুল ইসলাম ও জাকারিয়া অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ী হান্নান ও দুলালকে আটক করে। এ সময় তাদের নিকট থেকে আধা কেজি গাঁজা উদ্ধার করা হয়।

অপরদিকে একই সময়ে পুলিশ পাশ্ববর্তী তেরদ্রোন গ্রাম থেকে ৫০ গ্রাম গাঁজাসহ শহিদুল ইসলাম (৩০) নামে আরেক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। সে ওই এলাকার চিহ্নিত একজন মাদক ব্যবসায়ী।

এ ঘটনায় উজিরপুর মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) তৌহিদুজ্জামান বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে একটি মামলা দায়ের করেন।

উজিরপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম সরোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে জানিয়েছেন, গ্রেফতারকৃত হান্নান ও দুলাল দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ী করে আসছিল। তারা চিহ্নিত মাদক ব্যবসায়ী এবং তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় একাধিক মাদক মামলা রয়েছে।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন