২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, বৃহস্পতিবার

আবারও বিয়ে করতে চান মনীষা!

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০১:৫৭ অপরাহ্ণ, ১৫ সেপ্টেম্বর ২০১৬

মনীষা কৈরালা। একসময়ের আলোচিত বলিউড অভিনেত্রী। ক্যান্সারের মত মরণ রোগকে হারিয়ে আবারও স্বাভাবিক জীবনে ফিরেছেন তিনি। দীর্ঘদিন অসুস্থ থাকার কারণে অভিনয় জীবন থেকে দূরে ছিলেন, কিন্তু এখন সুস্থ হয়ে ওঠার পর বলিউডে নিজের দ্বিতীয় ইনিংস শুরু করার জন্য প্রস্তুত মনীষা।

 

 

জানা যায়, প্রমীলা সেনগুপ্ত পরিচালিত প্রথম ছবি ‘মৌলালি’-তে একটা গুরুত্বপূর্ণ চরিত্রে দেখা যাবে তাকে। কিন্তু রূপালি পর্দায় দ্বিতীয়বার ফেরার আগে মা হতে চান এই নায়িকা। একইসঙ্গে তিনি দ্বিতীয়বার বিয়ে করারও ইচ্ছে প্রকাশ করেছেন তিনি।মনীষা জানান, পরিবারের সবার সঙ্গেই আমার খুব ভাল সম্পর্ক।

 

কিন্তু তারা সবাই নেপালে থাকে। তাই ফাঁকা বাড়িতে ফিরে আমার খুব একা লাগে। আমি বাড়ি ফিরে কারো সঙ্গে সময় কাটাতে চাই। তাই আমি একটা সন্তান দত্তক নেওয়ার কথা ভাবছি। ছোট থেকেই আমি একটা বাচ্চা অ্যাডপ্ট করতে চেয়েছি।প্রথম দিকে একা থাকতে বেশ ভালই লাগে।

 

কিন্তু তারপর অন্যরকম লাগে। আমার জীবনে যদি সত্যিই কেউ আসে তাহলে আমি ভেবে দেখব। তবে এই মুহুর্তে সব থেকে দরকারি একটা ফ্যামিলি শুরু করা।প্রসঙ্গত, ২০১০ সালে নেপালি ব্যবসায়ী সম্রাট দহলের সঙ্গে বিয়ে হয় মনীষার। কিন্তু দু’বছরের মাথায় বিবাহবিচ্ছেদ হয়ে যায় তাদের।

 

তা হলে কি দ্বিতীয়বার ছাদনাতলায় যাওয়ার কথা ভাবছেন নাকি সারোগেসির মাধ্যমে মা হতে চান মনীষা, সময় হলে সেটাই হয়তো দেখা যাবে।

13 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন