১ দিন আগের আপডেট সন্ধ্যা ৭:২০ ; রবিবার ; মে ১৯, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

আবারও ভারতের শীর্ষ ধনী তারকা সালমান

বরিশাল টাইমস রিপোর্ট
৩:৫০ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৮

টানা তৃতীয়বারের মতো সর্বাধিক আয়ের তালিকায় শীর্ষস্থান ধরে রেখেছন বলিউড তারকা সালমান খান। ফোর্বস ইন্ডিয়ার এই তালিকায় দ্বিতীয় স্থানে আছেন ক্রিকেটার বিরাট কোহলি। তবে শীর্ষ দশে নেই ‘বলিউড কিং’ শাহরুখ খান। খবর এনডিটিভির।

বলিউড সুপারস্টার সালমান খান গত কয়েক বছরে একের পর এক বক্স অফিস কাঁপানো সুপার হিট ছবি উপহার দিয়ে ক্যারিয়ারের সুবর্ণ সময় অতিবাহিত করছেন। ফোর্বসের তালিকায় দেখা যায়, অভিনেতাদের মধ্যে ২৫৩.২৫ কোটি রুপি আয় করে তালিকায় শীর্ষে অবস্থান করছেন ৫২ বছর বয়সী সুপারস্টার সালামান।

এই এক বছরে ‘রেস ৩’ ও ‘টাইগার জিন্দা হ্যায়’-এর মতো ছবি রয়েছে সালমান খানের। এ ছাড়া বিজ্ঞাপন থেকেও ভাল আয় করেছেন তিনি। জানা গেছে, সালমান খান ছবি প্রতি ৮০ কোটি রুপির মতো অর্থ নেন। এর মধ্য দিয়ে বলিউডের সবচেয়ে বেশি পারিশ্রমিক পাওয়া অভিনেতা হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন তিনি।

বিশ্বের জনপ্রিয় ম্যাগাজিন ফোর্বসের ভারত সংস্করণে এ বছর ভারতের বিভিন্ন অঙ্গনের ১০০ তারকাকে নিয়ে এই তালিকা করেছে। ২০১৭ এর ১ অক্টোবর থেকে ২০১৮ সালের ৩০ সেপ্টেম্বর পর্যন্ত আয়ের নিরিখে এই তালিকা প্রস্তুত করা হয়েছে।

সালমনের পরেই তালিকায় রয়েছেন বিরাট কোহলি। তার আয় ২২৮.০৯ কোটি টাকা। গত বছরের তুলনায় এ বছর ১১৬.৫৩ কোটি টাকা আয় বেড়েছে কোহলির। তৃতীয় স্থানে রয়েছেন অক্ষয় কুমার। তার আয় ১৮৫ কোটি টাকা।

তালিকার চতুর্থ স্থানে রয়েছেন দীপিকা পাড়ুকোন। নারীদের মধ্যে অবশ্য তিনিই প্রথম ১০ জনে রয়েছেন। তার আয় ১১২.৮ কোটি। ‘পদ্মাবত’ ছবির অসাধারণ সাফল্যের ফলে অনেক টাকা ঘরে তুলতে পেরেছেন অভিনেত্রী।

শাহরুখ খান গত বছর সেরা ১০-এ ছিলেন তিনি। কিন্তু এ বছর তালিকা ১৩তম স্থানে রয়েছেন তিনি।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barishaltimes@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালের তেতুলিয়া নদী ভাঙনরোধে বেড়িবাঁধ নির্মাণ করা হবে: প্রতিমন্ত্রী জাহিদ ফারুক  বরগুনায় কাটা মাথা ও চামড়াসহ ৫ মণ হরিণের মাংস উদ্ধার  সোমবার শুরু হচ্ছে বিআরটিসির ঈদের আগাম টিকেট বিক্রি  বরিশালে শিক্ষার্থীকে ধর্ষন করে মোবাইলে নগ্ন ছবি ধারন  পিরোজপুরে ইসলামী ফাউন্ডেশনের ডিডি’কে হুমকি  বউ বদলের ঘটনাকে কেন্দ্র করে খুন!  ভিসিবিরোধী আন্দোলনে অংশ নেওয়া শিক্ষকদের হয়রানি!  গৃহবধূকে গণধর্ষণ করে ভিডিও ধারণ, আবার কুপ্রস্তাব  ১ বছর ধরে কিশোরীকে ধর্ষণ করতেন বিএনপির এই নেতা!  গর্ভবতী হলেন পুরুষ! চিকিৎসাবিজ্ঞানে তোলপাড়