৩ ঘণ্টা আগের আপডেট রাত ৯:১৭ ; শনিবার ; অক্টোবর ১৬, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

আবাসিক হোটেলে আসামাজিক কার্যকলাপ, নারীসহ আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট
১:৫৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২০, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল >> বগুড়ার আদমদীঘি উপজেলার সান্তাহারে আবাসিক হোটেলে অসামাজিক কার্যকলাপের অভিযোগে নারীসহ তিনজনকে আটক করা হয়েছে। তাদের মধ্যে দুইজনকে কারাদণ্ড ও একজনকে অর্থদণ্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

সোমবার দুপুরে এ দণ্ড দেন আদমদীঘির ইউএনও ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শ্রাবণী রায়। এর আগে রোববার রাতে সান্তাহার স্টেশন রোডের মুন আবাসিক বোর্ডিং থেকে ওই তিনজনকে আটক করা হয়।

দণ্ডপ্রাপ্তরা হলেন- মুন আবাসিক বোর্ডিংয়ের নওগাঁর বদলগাছী উপজেলার শোয়াসা গ্রামের চয়েন উদ্দিনেরে ছেলে বাবু, গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার মনিরাম গ্রামের নূরনবী মিয়ার ছেলে নীরব ইসলাম ও নওগাঁর মান্দা উপজেলার বলিহার গ্রামের আব্দুস সামাদ প্রামাণিকের মেয়ে শামীমা আক্তার।

ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, আটক বাবু ও নীরবকে সাতদিনের কারাদণ্ড ও ১০০ টাকা জরিমানা এবং শামীমাকে এক হাজার টাকা জরিমানা করা হয়েছে।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

 

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভোটারদের আস্থা মনির হোসেন  গৌরনদীতে তিনটি মন্দিরে হামলা চালিয়ে ভাঙচুর, মামলা, গ্রেপ্তার ১  সুপারি পারতে গিয়ে প্রাণ গেল কৃষকের  একমাত্র ছেলেকে হারিয়ে মা-বাবার গগণবিদারী আর্তনাদ  দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, প্রাণ গেল ৮ জনের  ‘দেশ বিক্রি করে তো আমি ক্ষমতায় আসব না’: প্রধানমন্ত্রী  তজুমদ্দিনে স্বেচ্ছাসেবকদলের আয়োজনে বেগম জিয়ার রোগমুক্তি কামনায় দোয়া  প্রতিমা বিসর্জন দেওয়ার পর মদপানে ২ জনের মৃত্যু  বাউফলের সেই আলোচিত ক্লিনিকে এবার ভুল চিকিৎসার শিকার প্রসূতি নারী  দুই বছর পরেও চালু হয়নি আবহাওয়া তথ্য বোর্ড; কৃষি আবহাওয়ার পূর্বাভাস পান না কৃষক