৫ ঘণ্টা আগের আপডেট রাত ২:৪৬ ; বুধবার ; জুন ২৩, ২০২১
EN Download App
Youtube google+ twitter facebook
×

আবাসিক হোটেলে মাদকসহ অভিনেত্রী গ্রেপ্তার

বরিশাল টাইমস রিপোর্ট
১১:৩২ পূর্বাহ্ণ, জানুয়ারি ৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক, বরিশাল:: মাদকসহ মুম্বাইয়ের হোটেল থেকে টলিউডের (দক্ষিণী ছবির) এক অভিনেত্রীকে আটক করেছে ন্যাক্রোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। গতকাল রোববার (৩ জানুয়ারি) ভারতীয় সংবাদ সংস্থা এএনআইয়ের একটি প্রতিবেদনে এসব তথ্য জানানো হয়েছে।

বলিউডের পর এবার মাদককাণ্ড নিয়ে অভিযোগ উঠেছে টলিউডের (দক্ষিণী ছবির) এক অভিনেত্রীর বিরুদ্ধে। ওই অভিনেত্রীকে মুম্বাইয়ের হোটেল থেকে ন্যাক্রোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি) তাকে আটক করেছে। একই সঙ্গে এনসিবি এক মাদক পাচারকারীকেও আটক করেছে। তবে ২০ বছর বয়সী ওই অভিনেত্রীর পরিচয় এখনও প্রকাশ করেনি এনসিবি।

এএনআই জানিয়েছে, ওই অভিনেত্রী গত ১ জানুয়ারি থেকে মুম্বাইয়ের মিরা রোডের একটি হোটেলে অবস্থান করছিলেন। গোপন সূত্রে খবর পেয়ে এনসিবির কর্মকর্তারা শনিবার (২ জানুয়ারি) রাতে সেখানে অভিযান চালান। তল্লাশির পর রোববার (৩ জানুয়ারি) তাকে আটক করা হয়।

একই সময় সেখান থেকে চাঁদ মোহাম্মদ নামে এক মাদক পাচারকারীকেও আটক করা হয়। তবে সাইদ নামে এক মাদক সরবরাহকারী সেখান থেকে পালিয়ে গেছে। তাকে ধরতে অভিযান চলছে বলে জানানো হয়েছে। এ ছাড়া অভিযানে ৮ থেকে ১০ লাখ টাকার মাদক উদ্ধার করা হয়েছে।

তবে মাদকের ঘটনায় ওই অভিনেত্রী কত খানি জড়িত, তা খতিয়ে দেখছে এনসিবি। এ ছাড়া মীরা রোডের ওই হোটেল এবং তার মালিকও এনসিবির সন্দেহের তালিকায় রয়েছে। হোটেলের মালিক ও কর্মচারীদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর মাদকসহ বলিউড থেকে একের পর এক আলোচনায় উঠে আসছে। এবার আলোচনায় আসলো টলিউডের অভিনেত্রী। এর আগে মাদককাণ্ডে জিজ্ঞাসাবাদ করার জন্য বলিউড থেকে অনেক অভিনেতা ও অভিনেত্রীকে আটক করে এনসিবি।

বিনোদনের খবর

আপনার মতামত লিখুন :

 

ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  শীঘ্রই চালু হচ্ছে বরিশাল-ভোলা-হাতিয়া-চট্টগ্রাম উপকূলীয় যাত্রীবাহী স্টিমার সার্ভিস  বাবুগঞ্জের ৪ ইউনিয়নে চেয়ারম্যান নির্বাচিত হলেন যারা...  মর্মান্তিক: করোনায় স্বামীর মৃত্যুর কিছুক্ষণ পরে চলে গেলেন স্ত্রীও  পটুয়াখালীতে নির্বাচনপরবর্তী সহিংসতায় আহত ১২  চরফ্যাসনে নির্বাচনী সহিংসতায় যুবককে হত্যার প্রতিবাদে মানববন্ধন  তজুমদ্দিনে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরামের আলোচনা সভা  গৌরনদীতে দু’জন নিহতের ঘটনায় দুটি মামলা, গ্রেপ্তার ৩  নৌবন্দরের পন্টুন থেকে নদীতে পড়ে যুবক নিহত  করোনাভাইরাস আক্রান্তে ২৪ ঘণ্টায় আরও ৭৬ জনের মৃত্যু  রাঙ্গাবালীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার