৪ মিনিট আগের আপডেট বিকাল ৫:৩৫ ; বৃহস্পতিবার ; নভেম্বর ২১, ২০১৯
EN Download App
Youtube google+ twitter facebook
×

আবাসিক হোটেলে হাতেনাতে ধরা প্রেমিক যুগল, এরপর…

বরিশাল টাইমস রিপোর্ট
৩:০৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৫, ২০১৯

দিনাজপুরের একটি আবাসিক হোটেল থেকে প্রেমিক যুগলকে আটক করেছে পুলিশ। আটক প্রেমিকের নাম- আল মামুনুর রশিদ সরকার (২৬) সে ঠাকুরগাঁও জেলার হরিপুর উপজেলার ভাদুরিয়া ইউনিয়নের চেয়ারম্যান আওযামী লীগ নেতা শাহজাহান আলী সরকারের ছেলে ও প্রেমিকার নাম দুলালী পারভীন (২৩) সে একই উপজেলার টেংরিয়া গ্রামের নাজিম উদ্দিনের মেয়ে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে কোতয়ালি থানার এএসআই রুহুল আমিন জানান, দিনাজপুরের একটি আবাসিক হোটেলে স্বামী স্ত্রীর পরিচয় দিয়ে গত মঙ্গলবার রাত্রিযাপন করার সময় তাদেরকে আটক করা হয়। আটকের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে তারা একে অপরকে ভালোবাসে বলে স্বীকার করে।

পরবর্তীতে উভয় পক্ষের অভিভাবকদের অনুমতিক্রমে বুধবার বিকেল ৩টার দিকে দিনাজপুর কোতোয়ালি থানায় স্থানীয় কাজী আব্দুল গাফফার মিয়াকে দিয়ে ৮ লাখ টাকার দেনমোহর ধার্য করে বিয়ে দেয়া হয়। এসময় মেয়ের খালু মতিউর রহমানের উকালতিতে এই বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

স্থানীয় কাজী আব্দুল গাফফার মিয়া জানান, উভয় পক্ষের সম্মতি অনুযায়ী ইসলামী শরীয়ত মোতাবেক ৮ লাখ টাকা দেনমোহর ধার্য করে কিছু টাকা কন্যাকে বুঝিয়ে দিয়ে বিয়ের কাজ সম্পন্ন করা হয়েছে।

দিনাজপুর পৌর এলাকার ৪ নম্বর ওযার্ড কাউন্সিলর রবিউল ইসলাম রবি জানান, ইসলামিক শরীয়ত মোতাবেক আমিসহ উভয় পক্ষের অভিভাবকের উপস্থিতিতে বিয়ের কাজ সম্পন্ন করা হয়।

পরে প্রেমিক যুগলকে দিনাজপুর জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আমলী আদালতে (সদর) চালান দেয়া হলে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ইসমাইল হোসেন তাদেরকে জামিন দেন।

ফোকাস

আপনার মতামত লিখুন :

সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ২০ বছর বন্ধ বিদ্যালয় জাতীয়করণের জন্য দৌড়ঝাঁপ  আমন মৌসুমে ছয় লাখ টন ধান কিনবে সরকার : কৃষিমন্ত্রী  নারায়ণগঞ্জে সমকামিতার ফাঁদে ফেলে অপহরণ, আটক ৩  কৃত্রিম বুদ্ধিমত্তায় বাংলাদেশের ভবিষ্যৎ উজ্জ্বল: হুয়াওয়ে  সন্তানেরা আবার রাস্তায় নামলে কারো পিঠের চামড়া থাকবে না  সারা দেশে পেঁয়াজ বিক্রির পরিসর বাড়িয়েছে টিসিবি  'পরিবহন ধর্মঘট আর নেই, বিষয়টির সমাধান হয়েছে'  বরিশালে অটোরিকশার ধাক্কায় আহত পিইসি শিক্ষার্থীর মৃত্যু  শীর্ষে প্রিয়াঙ্কা  সাপ দিয়ে দড়ি লাফ খেলছে শিশুরা (ভিডিও)