৪১ মিনিট আগের আপডেট বিকাল ৪:২৫ ; বৃহস্পতিবার ; অক্টোবর ৬, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আবাসিক হোটেল থেকে ইয়াবাসহ আটক ৩

বরিশাল টাইমস রিপোর্ট
৭:২৫ অপরাহ্ণ, অক্টোবর ২৫, ২০১৬

কুয়াকাটার একটি আবাসিক হোটেল থেকে গতকাল রাতে ইয়াবাসহ তিনজনকে আটক করেছে পুলিশ। আকটকৃতরা হলো, হোটেল সমুদ্র বিলাসের ম্যানেজার হাবিবুর রহমান (৩০), হোটেল বয় নিজাম আকন (২৮) ও ইয়াবা ব্যবসায়ী সোহেল ফকির (২৩)।

মহিপুর থানার এসআই আতিক জানান, গোপন সংবাদের ভিত্তিতে হোটেল সমুদ্র বিলাসের ৩১৫ নম্বর কক্ষ থেকে ওই তিনজনকে আটক করা হয়। এ সময় তাদের কাছ থেকে ইয়াবা উদ্ধার করা হয়েছে।

মহিপুর থানার ওসি এসএম মাকসুদুর রহমান জানান, এ ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আজ সকালে আটককৃতদের আদলতে সোপর্দ করা হয়েছে।

খবর বিজ্ঞপ্তি, পটুয়াখালি

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  নিয়ন্ত্রণ হারিয়ে মাইক্রোবাসে যাত্রীবাহী বাসের ধাক্কা, নিহত ৬  স্ত্রীকে তালাক দিয়েছেন ক্রিকেটার আল আমিন  কমলনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সেবা সমাচার  মাত্র দু’টি বিয়ে করেছি, সবই তো গুঞ্জন : শাকিব  নবমীর দিন হিন্দু ধর্ম ত্যাগ করে ২ ছেলেসহ মায়ের ইসলাম গ্রহণ  প্রতিমা বিসর্জনের সময় নদীতে ডুবে শিশুসহ ৮ জন নিহত  রাজাপুরে গুম-খুনের ৫বছর পরে খায়রুলের কংকাল উদ্ধার করলো সিআইডি  প্রতিমা বিসর্জন দেখতে গিয়ে নদীতে ডুবে যুবকের মৃত্যু  এসআই পরিচয়ে গৃহবধূর নগ্ন ভিডিও ধারণ, ভয় দেখিয়ে ধর্ষণ!  বরিশালে সড়ক ও জনপথের নিয়ম না মেনেই কালভার্ট নির্মাণ