১ ঘণ্টা আগের আপডেট রাত ৯:৫৬ ; বুধবার ; আগস্ট ১৭, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আমতলীতে কলেজছাত্রী সাত টুকরোতে ব্যবহৃত সেই চাপাতি উদ্ধার

বরিশাল টাইমস রিপোর্ট
৬:৫৮ অপরাহ্ণ, নভেম্বর ৪, ২০১৭

বরগুনার আমতলীতে চাঞ্চল্যকর কলেজছাত্রী মালা আকতারকে সাত টুকরো করে হত্যা মামলার অন্যতম আসামী আইনজীবী মাইনুল আহসান বিপ্লবের বাসা সংলগ্ন পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি চাপাতি উদ্ধার করেছে পুলিশ। বিপ্লবের স্বীকারোক্তি অনুসারে তার উপস্থিতিতে শনিবার দুপুরে এ চাপাতি উদ্ধার করা হয়। এ সময় তার ব্যবহৃত মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে- কলেজছাত্রী প্রেমিকা মালা আকতারকে গত ২২ অক্টোবর সন্ধ্যায় প্রেমিক আলমগীর হোসেন পলাশ তার আত্মীয় আইনজীবি মাইনুল আহসান বিপ্লবের বাসায় বেড়াতে নিয়ে আসে। তিন দিন ধরে পলাশ ওই বাড়িতে অবস্থান করে। গত ২৪ অক্টোবর (মঙ্গলবার) মালা পলাশকে বিয়ের চাপ দেয়।

কিন্তু পলাশ এতে রাজি হয়নি। এ নিয়ে উভয়ের মধ্যে ঝগড়াঝাটি হয়। একপর্যায় ওই দিন দুপুরে আলমগীর হোসেন পলাশ মালা আকতারকে ধারালো অস্ত্র (বটি) দিয়ে কুপিয়ে মাথা, দু’হাত, দু’পা, গলার নিচ থেকে কোমর পর্যন্ত দু’টুকরো মোট সাত টুকরো করে হত্যা করেন। ঘাতক পলাশ ও তার সহযোগীরা লাশ সাত টুকরো করে ওই বাসার গোসলখানায় দুটি ড্রামে ভরে লুকিয়ে রাখে।

এ ঘটনায় সাথে সম্পৃক্ত বাসার মালিক আইনজীবী মাইনুল আহসান বিপ্লবকে ওইদিন রাত সাড়ে ১০ টার দিকে পুলিশ গ্রেফতার করে।

আমতলী থানার ওসি (তদন্ত) নুরুল ইসলাম বাদল বাদী হয়ে ঘাতক আলমগীর হোসেন পলাশ ও আইনজীবি মাইনুল আহসান বিপ্লবের নাম উল্লেখ করে চারজনের নামে ওইদিন হত্যা মামলা দায়ের করেছেন।

গত ২৫ অক্টোবর আলমগীর হোসেন পলাশ আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ূন কবিরের আদালতে ঘটনার স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। ওই দিন পুলিশ অধিকতর জিজ্ঞাসাবাদের জন্য আইনজীবি মাইনুল আহসান বিপ্লব তালুকদারকে সাত দিনের রিমান্ড আবেদন করেন।

আদালতের বিজ্ঞ বিচারক হুমায়ুন কবির রিমান্ড আবেদনের শুনানী শেষে গত ৩১ অক্টোবর আইনজীবি মাইনুল আহসান বিপ্লবকে পাঁচ দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেছেন।

রিমান্ডে থাকা অবস্থায় শনিবার দুপুরে মাইনুল আহসান বিপ্লবের কথিত মতে পুলিশ অভিযান চালিয়ে তার বাসার গোসলখানা সংলগ্ন পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি চাপাতি উদ্ধার করেছে।

আইনজীবী মাইনুল আহসান বিপ্লব উপস্থিতিতে তার ব্যবহৃত মোটরসাইকেলটি পুলিশের গ্যারেজ থেকে পুলিশ জব্দ করে। আইনজীবী মাইনুল আহসান বিপ্লব বলেন এ মোটরসাইকেলে করে মালা আক্তারকে ঘটনার দুইদিন আগে আমার বাসায় বেড়াতে নিয়ে আসি।

আমতলী থানার ওসি ও মামলার তদন্ত কর্মকর্তা মো. শহিদ উল্লাহ বরিশালটাইমসকে জানান আসামী আইনজীবী মাইনুল আহসান বিপ্লবের স্বীকারোক্তি অনুসারে শনিবার দুপুরে বিপ্লবের উপস্থিতিতে তার বাসার গোসলখানা সংলগ্ন পুকুরে অভিযান চালাই।

এ সময় ওই পুকুর থেকে হত্যাকান্ডে ব্যবহৃত দুটি চাপাতি উদ্ধার করা হয়। তিনি আরো বলেন মালাকে আইনজীবী বিপ্লবের বাসায় বেড়াতে আনা তার মোটরসাইকেলটি জব্দ করেছি।’’

বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ভিডিও ফুটেজ দেখে আগ্রাসী পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা: বরিশাল ডিআইজি  বাউফলে চাঁদার দাবিতে সিনেমা হল দখলে রাখার অভিযোগ  বরিশাল মেডিকেল কলেজ শিক্ষার্থীদের বিক্ষোভ  কুয়াকাটায় খাবার হোটেল রেস্তোরাঁ মালিকদের ধর্মঘট: পর্যটকদের দুর্ভোগ  লালমোহনে বিনামূল্যে শিক্ষার্থীদের রক্তের গ্রুপ নির্ণয়  বরগুনায় স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কোপাল ছাত্রলীগ নেতাকর্মীরা  সরকার জঙ্গীবাদ ও তাদের সকল কার্যক্রম সমূলে উৎখাত করেছেন: এমপি শাওন  বরগুনার সেই এএসপিকে চট্টগ্রামে বদলি: আরও ৫ পুলিশ সদস্য ক্লোজড  বরগুনা ছাত্রলীগের নতুন কমিটিকে ‘অবাঞ্ছিত’ ঘোষণা  বাউফলে অবৈধ বালু উত্তোলনের অভিযোগে ইউপি সদস্যকে জরিমানা