৫০ মিনিট আগের আপডেট রাত ৮:৫০ ; শুক্রবার ; মে ২০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আমতলীতে জমির বিরোধ নিয়ে সংঘর্ষে আহত ১৫

বরিশাল টাইমস রিপোর্ট
৫:৪৮ অপরাহ্ণ, মে ২৩, ২০১৬

আমতলী: আমতলী উপজেলায় জমি বিরোধকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ১৪ জনকে উদ্ধার করে পটুয়াখালী জেনারেল  হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার (২৩ মে) বেলা ১২টার দিকে উপজেলার গাজীপুর বন্দরে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

পুলিশ জানায়, উপজেলার গাজীপুর বন্দরের নান্নু খাঁন এবং আবুল খন্দকার দীর্ঘদিন ধরে জমি ভোগদখল করে আসছিল। ঘটনার দিন দুপুরে নান্নু খাঁন এবং আবুল খন্দকার মিলে জমির সীমানা ঠিক করতে ছিল। এ সময়  কালা খাঁন নিজের জমি দাবি করে এতে বাঁধা দেয়।

এনিয়ে নান্নু খাঁন এবং কালা খাঁনের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায় সংঘর্ষে রূপ নেয়। এতে উভয় পক্ষের মহিলাসহ ১৫ জন আহত হয়েছেন।

গুরুতর আহত নান্নু খান (৪৫), আবুল খন্দকার (৫০), ফয়সাল (১৫), শাওন (২০), কালা খান (৭০), মাসুদ খান (৪০), সোনা খান (৪৫), আকাশ (৩০), নুর জাহান (৩০) আমেনা (৫৫), নিলুফা ৩০) মাহফুজা (২৫), সুমন (১৪) এবং মোশাররফকে (৩৫)  পটুয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শী মো. হাবিবুর রহমান জানান, কথা কাটাকাটির এক পর্যায় কালা খানের লোকজন নান্নু খান এবং আবুল খন্দকারের ওপরে ধারালো অস্ত্র নিয়ে হামলা করে। এতে উভয় পক্ষের লোকজন আহত হয়েছে।

গাজীপুর পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই মো. জহিরুল ইসলাম জানান খরব পেয়ে ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে রয়েছে।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  (ওসি) পূলক চন্দ্র রায় জানান খবর পেয়েছি। এখনো কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

খবর বিজ্ঞপ্তি, বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বি‌য়ে বা‌ড়ি‌তে প্রেমিকা উপ‌স্থিত: পা‌লি‌য়ে‌ গেলেন বর  মরা ছাগল জবাই করে গরুর রক্ত মাখিয়ে বিক্রি: কসাই আটক  বরিশালে ইসলামী আন্দোলনের সমাবেশে জনতার ঢল  চরফ্যাসনে গরু চড়াতে গিয়ে বজ্রপাতে রাখালের মৃত্যু  বিশ্ববিদ্যালয়ের ছাদ থেকে পড়ে শিক্ষার্থীর মৃত্যু, গ্রামের বাড়িতে শোকের মাতম  দাফনের প্রস্তুতিকালে নড়েচড়ে উঠল শিশু! হাসপাতালে স্বজনদের বিক্ষোভ  পিরোজপুরে বাসচাপায় আদালতের অফিস সহায়ক নিহত  কলেজশিক্ষককে শারীরিক লাঞ্ছিত করলেন এমপি  বরিশালসহ ১৩ জেলার ওপর দিয়ে ৮০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আভাস  বাবুগঞ্জে কৃষক থেকে ধানক্রয় কর্মসূচির উদ্বোধন