১ ঘণ্টা আগের আপডেট বিকাল ১২:৪২ ; শুক্রবার ; সেপ্টেম্বর ৩০, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আমতলীতে প্রধান শিক্ষককে মারধর করায় যুবলীগ নেতা বহিষ্কার

বরিশাল টাইমস রিপোর্ট
১২:১২ পূর্বাহ্ণ, ডিসেম্বর ৪, ২০১৭

নিয়োগ সংক্রান্ত ঘটনায় বরগুনার আমতলী উপজেলার খেকুয়ানি মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মহিউদ্দীন স্বপনকে মারধরের ঘটনায় উপজেলা যুবলীগের সাংগঠনিক সভাপতি আবদুস সোবহান লিটনকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।

বরগুনা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক সাহাবুদ্দীন সাবু বরিশালটাইমসকে এ তথ্য নিশ্চিত করে বলেছেন, ‘লিটন অত্যন্ত ন্যাক্কারজনক ঘটনা ঘটিয়েছেন। তাই তাকে দল থেকে বহিষ্কার করা হয়েছে।’ এর আগে প্রধান শিক্ষককে মারধরের অভিযোগে আমতলী উপজেলার সকল মাধ্যমিক বিদ্যালয়ের বার্ষিক পরীক্ষা বর্জন করেন শিক্ষকরা। রোববার বেলা ১০টায় পরীক্ষার হলে না গিয়ে তারা এ প্রতিবাদ জানান।

খোঁজখবর নিয়ে জানা গেছে, গত শনিবার সন্ধ্যায় আমতলীর গুলিশাখালী ইউনিয়নের খেকুয়ানি মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানিজিং কমিটির সভাপতি ও উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুস সোবহান লিটন তার পছন্দের প্রার্থীকে নিয়োগ দিতে না পেরে একই বিদ্যালয়ের প্রধান শিক্ষক এসএম মহিউদ্দীন স্বপনকে মারধর করেন বলে অভিযোগ ওঠে।

ওই ঘটনায় রাতেই আব্দুস সোবহান লিটনসহ পাঁচজনের বিরুদ্ধে মামলা দায়ের করেন প্রধান শিক্ষক এসএম মহিউদ্দীন স্বপন। রোববার সকালে সোহরাব হোসেন নামের এজাহারভুক্ত ২নম্বর আসামিকে গ্রেফতর করে পুলিশ। এদিকে ঘটনার প্রতিবাদে এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে পরীক্ষা বর্জনের পর রোববার ১২টার দিকে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেন ক্ষুব্ধ শিক্ষকরা।

সমাবেশ শেষে আমতলী উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোরোয়ার হোসেনের কাছে বরগুনা জেলা প্রশাসক ও বরিশাল বোর্ডের চেয়ারম্যান বরাবর স্মারকলিপি দেন আন্দোলনরত শিক্ষকরা।”

বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  ঢাকা-বরিশাল রুটে বিমান সার্ভিস বন্ধের ষড়যন্ত্র!  বিয়ে বাড়ি থেকে ফেরার পথে মাইক্রোবাস-মোটরসাইকেলের সংঘর্ষে ২ যুবকের মৃত্যু  মা হয়ে লুকিয়ে রাখাটা নোংরামি: জ্যোতিকা জ্যোতি  ইডেনে ছাত্রলীগের দুই পক্ষের সংঘর্ষের ঘটনায় পাল্টা মামলা  বরিশালে পলিথিন পুড়িয়ে জ্বালানি তেল উৎপাদন তরুণের  সমগ্র পটুয়াখালীর ভিতরে শ্রেষ্ঠ ইউএনও মহিউদ্দিন আল হেলাল!  শাকিব খান অনেক ভালো মনের মানুষ: অপু বিশ্বাস  বরিশাল ও পটুয়াখালীসহ ১৭ জেলায় ৬০ কি.মি বেগে ঝড়োহাওয়ার আশঙ্কা  তদন্তে গাফিলতি: এসআই বিভাসের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থার নির্দেশ  মঠবাড়িয়ায় প্রশ্নপত্র দিতে দেরি হওয়ায় ভাঙচুর চালিয়েছে পরীক্ষার্থীরা