১৯শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ, শুক্রবার

আমতলীতে যাত্রীবাহি দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষ, আহত ১৫

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ০৮:২৫ অপরাহ্ণ, ০৪ অক্টোবর ২০১৭

কলাপাড়া-কুয়াকাটা মহসড়কের বানড়া নামক স্থানে বুধবার সকালে যাত্রীবাহি দু’টি বাসের মুখোমুখি সংঘর্ষে অন্তত ১৫ জন যাত্রী আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর ৭ জনকে উদ্ধার করে কলাপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

তারা হলেন- মো. মামুন তালুকদার (৪০) আনিসুর রহমান (৩৯) মো. সালাম সিকদার (৫০) মো. শামীম (১৯) এনাম উদ্দিন (১৮) কায়েস (২০) এবং আউয়াল (২৫)। এ ঘটনায় আমতলী থানা পুলিশ বাস দু’টিকে আটক করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, ঢাকা-কুয়াকাটাগামী কনক পরিবহনের সাথে কলাপাড়া-পটুয়াখালীগামী মায়ের দোয়া পরিবহনের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় উভয় গাড়ির সামনের অংশে ব্যাপক ক্ষতি হয়। তার মধ্যে মায়ের দোয়া পরিবহনটি তুলনামূলক বেশি ক্ষতি হয়েছে।

অসাবধানতা বসত বাস চালানোর কারণে এমন ঘটনা ঘটেছে বলে স্থানীয়দের অনেকে তাদের অভিমত ব্যক্ত করেছেন। তবে মায়ের দোয়া পরিবহনে ড্রাইভারের পরিবর্তে সুপারভাইজার বাসটি চালিয়েছে বলে প্রত্যক্ষদর্শী শফিক মিয়া জানিয়েছেন।

এ দিকে অপর এক প্রত্যক্ষদর্শী জয়নাল জানান, ওই স্থানে প্রায়ই এ ধরনের দুর্ঘটনা ঘটিয়ে আসছে। তাদের বেশির ভাগ চালকরা বেপরোয়া গতিতে বাস চালায়।

এছাড়া ঘটনাস্থলে একটি মোড় রয়েছে। ওই মোড়টি অতিক্রম করার সময় কখনো রাস্তার বাইরে এবং কখনো মুখোমুখি সংঘর্ষের ঘটনা আরও ঘটেছে বলে তিনি উল্লেখ করেন।

12 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন