৩০ মিনিট আগের আপডেট রাত ১১:৫৮ ; শনিবার ; অক্টোবর ১, ২০২২
EN Download App
Youtube google+ twitter facebook
×

আমতলী উপজেলা চেয়ারম্যানসহ ১২ জনের বিরুদ্ধে মামলা

বরিশাল টাইমস রিপোর্ট
১১:১৯ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০১৬

বরগুনার আমতলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম দেলোয়ার হোসেন ও তার ছেলে পৌর কাউন্সিলর জিএম মুসাসহ ১২ জনের বিরুদ্ধে চাঁদা দাবি ও হত্যার উদ্দেশ্যে গুলি ছোড়ার অভিযোগে মামলা হয়েছে।

আমতলী পৌরসভাধীন ৪নং ওয়ার্ডের জয় চন্দ্র বাদী হয়ে বরগুনা আইন-শৃঙ্খলা বিঘ্নকারী অপরাধ (দ্রুত বিচার) আদালতে রবিবার সকালে মামলাটি করেন।

মামলায় উপজেলা পরিষদের চেয়ারম্যান জিএম দেলোয়ার হোসেনকে হুমুকের আসামি ও জিএম মুসাকে প্রধান আসামি করা হয়।

অন্য আসামিরা হলেন সোহেল গাজী (৩৮), নুরুজ্জামান (৩২), নাজমুল হাসান সোহাগ, ইব্রাহিম (২৫), ইমাম (২৫), আতিক (২৬), জয়নাল, রহিম আকন, সাইদুল ও জিয়া মল্লিক।

আদালতের বিচারক মো. মাছুম বিল্লাহ মামলাটি আমলে নিয়ে সহকারি কমিশনার (ভূমি) আমতলীকে তদন্তের নির্দেশ দেন।

মামলার বিবরণে জানা যায়, আমতলী পৌরসভার প্যানেল মেয়র জিএম মুসার নেতৃত্বে তার সন্ত্রাসী বাহিনী গত ২৬ সেপ্টেম্বর রাত ১০টার দিকে আমতলী পৌরসভাধীন আখড়াবাড়ির সামনের রাস্তায় বাদী জয় চন্দ্রের মটরসাইকেলের গতিরোধ করে পাঁচ লাখ টাকা চাঁদা দাবি করে। এ সময় জয় চন্দ্র টাকা দিতে অস্বীকার করলে, আসামিরা সঙ্গে থাকা পিস্তল বের করে হত্যার হুমকি দেয় এবং মটরসাইকেলের লুকিং গ্লাস ভাঙচুর করার অভিযোগ করা হয়। একইসঙ্গে এক নং আসামি সংঙ্ঘবদ্ধ হয়ে মামলার বাদীসহ সাক্ষীদের জীবননাশের হুমকিও দেয় বলে মামলায় উল্লেখ করা হয়।

বরগুনা

 

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  সেপ্টেম্বরে সারাদেশে চার হাজার ৩২টি দুর্ঘটনায় ঝরেছে ৫৭৯ প্রাণ  পটুয়াখালীতে তদবিরের কথা বলে বাসায় আটকে গণধর্ষণ  দুলাভাইকে বিয়ের দাবিতে ৩ দিন ধরে স্কুলছাত্রীর অনশন  বাউফলে র‌্যাবের হাতে দুই ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার  নোবেল পুরস্কারের জন্য মনোনীত বাংলাদেশি চিকিৎসক  জমি দখল করে বাড়িঘর ভাঙচুর: ঝালকাঠিতে জেলা জজের বিরুদ্ধে মানববন্ধন  আগামী নির্বাচন হাসিনার অধীনেই, অস্তিত্ব রক্ষার জন্য অংশ নেবে বিএনপিও : আমু  ভোলায় ২ ট্রলারসহ বিপুল পরিমাণ চোরাই সয়াবিন তেল ও ডিজেল জব্দ  মঠবাড়িয়ায় মুক্তিযোদ্ধা বহুমুখী সমবায় সমিতির বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত  বরিশাল খালেদাবাদ কলোনির মাদক নির্মুলে এলাকাবাসীর আলোচনা সভা