৮ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:২৬ ; শুক্রবার ; জানুয়ারি ২৭, ২০২৩
EN Download App
Youtube google+ twitter facebook
×

আমরা হটকারিতায় নয় ভোটে বিশ্বাসী: আমু

Mahadi Hasan
২:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১, ২০২২

আমরা হটকারিতায় নয় ভোটে বিশ্বাসী: আমু

নিজস্ব প্রতিবেদক, বরিশাল: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ১৪ দলের সমন্বায়ক ও মুখপাত্র আমির হোসেন আমু এমপি বলেছেন, আওয়ামী লীগের জন্ম হয়ে ছিলো বাঙ্গালীদের অধিকার প্রতিষ্ঠার দাবীতে। আওয়ামী লীগের সৃষ্ঠি জনগনের ক্ষমতা আদায় করে প্রতিষ্ঠা করার লক্ষ্যে।

আর জিয়াউর রহমান বন্দুকের জোরে ক্ষমতায় এসে বিএনপি গঠন করে ক্ষমতাকে কুক্ষিগত করার জন্য, ক্ষমতাকে রক্ষার করার জন্য।এরশাদও তাই ক্ষমতায় আসেন ক্ষমতা টিকিয়ে রাখতে রাজনৈতিক দল গঠন করেন। এ রাজনৈতিক দল গুলোর লক্ষ্য হলো ব্যক্তি ক্ষমতা বা দলের ক্ষমতা টিকিয়ে রাখতে, ক্ষমতা দখল করা।

আজ বুধবার দুপুরে ঝালকাঠি সদর উপজেলার পরিষদ মিলনায়তনে কমিউনিটি ক্লিনিক ও শিক্ষা প্রতিষ্ঠানের চিকিৎসা ও শিক্ষা উপকরণ এবং কৃষকদের মাঝে প্রনোদনার সার ও বীজ বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আমরা হটকারিতায় নয় ভোটে বিশ্বাসী। আগামী নির্বাচন হবে সংবিধানের ভিত্তিতে এই সরকারের অধীনে। দেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তিনি সকলের কাছে নৌকা মার্কায় ভোট দেওয়ার আহবান জানান।

ঝালকাঠি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান খান আরিফুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যন্যের মধ্যে বক্তব্য রাখেন, পুলিশ সুপার আফরুজুল হক টুটুল, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাবেকুন নাহার, আমির হোসেন আমুর কন্যা ব্যারিস্টার সুমাইয়া হোসেন অদিতি।

বাংলাদেশ সরকার ও জাপান ইন্টরন্যাশনাল কো-অপারেশন এজেন্সী (জাইকা) সহযোগীতায় উপজেলা জেলা পরিচালনা ও উন্নয়ন প্রকল্প ( ইউজিডিপি) স্থানীয় সরকারবিভাগ,স্থানীয় সরকার,পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের ২৮টি কমিউনিটি ক্লিনিক ও ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানে চিকিৎসা ও শিক্ষা উপকরন বিতরণ করা হয়। এছাড়া ২০২২-২৩ অর্থ বছরে রবি মৌসুমে ৩ হাজার ৭০০ কৃষকের মাঝে সার ও বীজ বিতরণ করা হয়।

ঝালকাঠির খবর, বিভাগের খবর

আপনার মতামত লিখুন :

 
এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত-সম্পাদকঃ শাকিব বিপ্লব
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮ | বরিশালটাইমস.কম
বরিশালটাইমস মিডিয়া লিমিটেডের একটি প্রতিষ্ঠান।
ইসরাফিল ভিলা (তৃতীয় তলা), ফলপট্টি রোড, বরিশাল ৮২০০।
ফোন: +৮৮০২৪৭৮৮৩০৫৪৫, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বাবুগঞ্জে গভীর রাতে জোড়া খুনঃ ডাকাতি বলে সাজানোর চেষ্টা  পিরোজপুরে এবার ৯৬ ফুট উচ্চতার কালী প্রতিমা  বরিশালে হলে ঢুকে শিক্ষার্থী‌কে কুপিয়ে জখম, প্রতিবাদে মশাল মি‌ছিল  রামপাল থেকে ৪৭ লাখ টাকার মেশিন চুরি  আমরা ধৈর্য ধরেছি, কিন্তু দুর্বল না: শামীম ওসমান  ‘মিথ্যা মামলায়’ জেল খাটলেন শিক্ষক  রেস্তোরাঁয় ‍মিলবে কৃত্রিম মাংস: মানুষ খেতে পারবে কী  অভাবের তাড়নায় শিশুসন্তান বিক্রি: মায়ের কোলে ফিরিয়ে দিল পুলিশ  পছন্দসই প্রার্থীকে ‌‘নিয়োগ না দেওয়ায়’ স্কুলশিক্ষককে প্রকাশ্যে পিটুনি  লালমোহনে শিক্ষাপ্রতিষ্ঠানের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত