১১ মিনিট আগের আপডেট রাত ১০:৩১ ; শুক্রবার ; ফেব্রুয়ারি ২৮, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘আমাকে বাঁচান, ছেলেটা পিছু নিয়েছে তুলে নিয়ে যাবে’

বরিশালটাইমস রিপোর্ট
১:৩৭ অপরাহ্ণ, জানুয়ারি ১৯, ২০২০

বার্তা পরিবেশক, অনলাইন:: ‘আমাকে বাঁচান, আমাকে তুলে নিয়ে যাবে। ছেলেটা আমার পিছু নিয়েছে।’– এই বলে কান্নায় ভেঙে পড়েন অনার্স দ্বিতীয় বর্ষের এক কলেজছাত্রী। এ সময় স্থানীয়রা তারেক আহম্মেদকে (১৯) আটক করেন।

সংবাদ দেয়া হয় উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ নাজমুল হককে। এ সময় ভ্রাম্যমাণ আদালত বসিয়ে ওই তরুণকে ছয় মাসের কারাদণ্ড দেয়া হয়।

শনিবার রাজশাহীর চারঘাট উপজেলার বাজার চৌরাস্তার মোড়ে এ ঘটনা ঘটে।

আটক তারেক বাঘা সরকারি কলেজের একাদশ শ্রেণির ছাত্র। সে বাঘা উপজেলার আলাইপুর গ্রামের জানবার আলীর ছেলে।

স্থানীয় মুক্তিযোদ্ধা নজের আলী জানান, শনিবার চারঘাট বাজার চৌরাস্তার মোড়ে মুক্তিযোদ্ধারা বসে গল্প করছিলেন। এ সময় একটি মেয়ে এসে কান্নাকাটি করে বলেন- আমাকে বাঁচান, আমাকে তুলে নিয়ে যাবে। ছেলেটা আমার পিছু নিয়েছে। পরে বখাটে ওই ছেলেকে আটক করা হয়।

এর পর জিজ্ঞাসাবাদে তার পরিচয় জানা যায়। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তাকে সংবাদ দিলে তিনি এসে বখাটে তারেক আহম্মেদকে ছয় মাসের কারাদণ্ড প্রদান করেন।

জানা যায়, দীর্ঘদিন ধরে সারদা সরকারি কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্রীকে তারেক রাস্তাঘাটে বিভিন্নভাবে উত্ত্যক্ত করে আসছিল। বয়সে অনেক কম হওয়ার পর বখাটে তারেক মেয়েটির পিছু ছাড়েনি।

শনিবার আবারও উত্ত্যক্ত করলে স্থানীয়রা তাকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে সোপর্দ করেন।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

Bangabandhu Countdown | Nextzen Limited
 

ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বিশ্বে সবচেয়ে ভয়ংকর বাংলাদেশের বাস  ভারতে ভয়াবহ আকার ধারণ করতে পারে করোনাভাইরাস  পটুয়াখালীতে অগ্নিকাণ্ডে পুড়ল করাতকল  ‘মুজিববর্ষে মোদিকে স্বাগত জানানো মানে মুসলমানের রক্তের সঙ্গে বেইমানি’  ঝালকাঠিতে পুলিশের সহায়তায় সরকারি গাছ চুরি!  বরগুনায় কনেপক্ষের হামলায় বরপক্ষের ২০ জন আহত  একজন চা-ওয়ালার হাতে দেশ তুলে দিলে এমনই হয়: কাশ্মিরি তরুণী  বড় হতে হলে স্বপ্ন দেখতে হবে: তথ্যমন্ত্রী  দিল্লির পুড়িয়ে দেয়া সেই মসজিদে জুমার নামাজ আদায়  মিথ্যা মামলা দায়ের ধর্ষণ অপহরণকারী পক্ষে সাফাই ওসিকে স্ট্যান্ড রিলিজ