৭ ঘণ্টা আগের আপডেট সকাল ৭:৪৩ ; শনিবার ; ডিসেম্বর ১৫, ২০১৮
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘আমার বাবাকে আপনারা ভোট দেবেন না’

বরিশালটাইমস রিপোর্ট
৮:৩৫ অপরাহ্ণ, নভেম্বর ২৯, ২০১৮

মনিরুল ইসলামকে ভোট না দেয়ার আহ্বান জানিয়েছেন তার ছেলে নিয়াজ মোর্শেদ এলিট। তিনি আওয়ামী লীগের হয়ে মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

চট্টগ্রাম-১ (মিরসরাই) আসনে বিএনপির মনোনয়ন পেয়েছেন উত্তর জেলা বিএনপির সদস্য উপজেলা চেয়ারম্যান নুরুল আমিন, মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় সহ-সভাপতি মনিরুল ইসলাম ইউসুফ ও চট্টগ্রাম চেম্বারের সাবেক সভাপতি কামাল উদ্দীন। শেষ পর্যন্ত ধীনের শীষের টিকিট কে পায় তা নিশ্চিত না হলেও মনিরুল ইসলামকে ভোট না দেয়ার আহ্বান জানিয়েছেন তার ছেলে নিয়াজ মোর্শেদ এলিট।

মঙ্গলবার (২৭ নভেম্বর) রাতে নিজের ফেসবুক পেজে দেয়া এক ভিডিও পোস্টে তিনি এ আহ্বান জানান।

উল্লেখ্য, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে নিয়াজ মোর্শেদ এলিট আওয়ামী লীগের হয়ে মনোনয়নপ্রত্যাশী ছিলেন।

এলিট বলেন, আমার বাবা মনিরুল ইসলাম ইউসুফ আগামী নির্বাচনে চট্টগ্রাম-১ আসন থেকে বিএনপি-জামায়াত জোটের মনোনয়ন পেয়েছেন। আমি একমাত্র ছেলে হিসেবে আপনাদের বলছি- আমার বাবাকে আপনারা ভোট দেবেন না। আমি আবারও বলছি- আপনারা আমার বাবাকে ভোট দেবেন না।

কেন ভোট দেবেন না তার ব্যাখ্যায় নিয়াজ মোর্শেদ এলিট বলেন, আমাদের পুরো পরিবার ও আমার বাবা একজন মুক্তিযোদ্ধা। আমরা বঙ্গবন্ধুর আদর্শে উজ্জীবিত হয়ে এ জীবনটি পার করেছি।

এলিটের দাবি, বিএনপির মতো একটি সর্বহারা দল, বিএনপি-জামায়াত জোটের মতো জঙ্গি এবং মানুষ পোড়ানোর যে একটা জোট, সে জোটে আমার বাবার মতো একজন মুক্তিযোদ্ধা রিপ্রেজেন্ট করছে, এটি আমার নিজের কাছে খুব একটা লজ্জা অনুভূত হচ্ছে।

তিনি বলেন, আমি একটি জিনিস বলতে চাই- শুধু লন্ডন কানেকশন থাকলে, লন্ডনের সঙ্গে ভালো সম্পর্ক থাকলে যে নমিনেশন পাওয়া যায় এটি একটি উদাহরণ।

‘চট্টগ্রাম-১ এর মিরসরাইয়ের জনগণকে আহ্বান জানাচ্ছি- আপনারা বিএনপি-জামায়াতকে, ধানের শীষকে এবং আমার বাবাকে বর্জন করুন’।

ভিডিওতে তিনি নৌকায় মনোনীতি প্রার্থীকে ভোট দিতে মিরসরাইয়ের লোকজনকে আহ্বান জানিয়েছেন। এলিট বলেন, বঙ্গবন্ধুর আদর্শ পুনরুজ্জীবিত করতে আমরা সবাই একসঙ্গে কাজ করি। আমরা চাই এ দল, এ জোট যেন বাংলাদেশের কোনো জায়গায় রিপ্রেজেন্ট করতে না পারে।

বিএনপি থেকে এই আসনে মনোনয়নপত্র পেয়েছেন উপজেলা পরিষদের নির্বাচিত (এখন সাময়িক বরখাস্ত) চেয়ারম্যান নুরুল আমিন, চট্টগ্রাম চেম্বার্স অব ইন্ডস্ট্রিজের সাবেক সভাপতি কামাল উদ্দিন আহমেদ ও মুক্তিযোদ্ধা দলের কেন্দ্রীয় নেতা মনিরুল ইসলাম ইউসুফ।

বিশেষ খবর

আপনার মতামত লিখুন :

এডিটর ইন চিফ: হাসিবুল ইসলাম
ভুইয়া ভবন (তৃতীয় তলা), ফকির বাড়ি রোড, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৭১৬-২৭৭৪৯৫
ই-মেইল: barisaltime24@gmail.com, bslhasib@gmail.com
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  বরিশালে যাত্রীবাহি মাহেন্দ্র উল্টে চালক নিহত  ঐক্যফ্রন্ট নেতা ড. কামাল হোসেনের বিরুদ্ধে থানায় অভিযোগ  আ'লীগ নেতার পা ভেঙে দিল যুবলীগের নেতাকর্মীরা  বিএনপি প্রার্থীর গাড়িবহরে হামলা ভাঙচুর, আহত ১৫  উন্নয়নের স্বার্থেই দলমত নির্বিশেষে ট্রাকে ভোট দেবে মানুষ : আতিক  নির্যাতিত মানুষই হাফিজকে ভোলা থেকে বিদায় করবে: আলী আজম  শহীদ বুদ্ধিজীবী দিবসে মুক্তিযুদ্ধের স্বপক্ষ শক্তিকে ঐক্যবদ্ধ হওয়ার আহবান  'এমপি হতে আসিনি, জনগণকে এমপি বানাতে এসেছি'  যুদ্ধাপরাধীদের স্বজনেরা ক্ষমতায় এলে দেশের অকল্যাণ হবে: প্রধানমন্ত্রী  অভিষেক ওয়ানডের সঙ্গে সিরিজও জিতলো বাংলাদেশ