২২শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, সোমবার

আমির হোসেন আমুর মায়ের মৃত্যুবার্ষিকীতে নলছিটিতে দোয়া মাহফিল

বরিশাল টাইমস রিপোর্ট

প্রকাশিত: ১০:১২ অপরাহ্ণ, ১৩ জুলাই ২০২০

বার্তা পরিবেশক, নলছিটি (ঝালকাঠি):: আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য এবং ক্ষমতাসীন জোট ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র বর্ষীয়ান নেতা আমির হোসেন আমু এমপি’র মা আকলিমা খাতুনের ৪৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঝালকাঠির নলছিটিতে দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৩ জুলাই) বাদ আসর ছাত্রলীগের আয়োজনে উপজেলা পরিষদ মসজিদে অনুষ্ঠিত মিলাদ মাহফিল শেষে মরহুমার আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ পচাত্তরের ১৫ আগস্টের সকল শহীদ ও পরলোকগত বঙ্গবন্ধু পরিবারের সকল সদস্যের আত্মার মাগফিরাত ও শান্তি কামনা করা হয়।

দোয়া-মিলাদে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. সিদ্দিকুর রহমান, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক অ্যাড. মোহাম্মদ হোসেন আকন (খোকন), পৌর আওয়ামী লীগের সভাপতি ডা. এসকেন্দার আলী খান, কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আখতারুজ্জামান বাচ্চু, উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক খান মনিরুজ্জামান বিপ্লব, যুবলীগ নেতা মামুন তালুকদার, প্রান্তিক দাস পুটু, শহীদুল ইসলাম (শহীদ গাজী), লুৎফুর রহমান শাহীন, উপজেলা ছাত্রলীগের সভাপতি অনিক রহমান সরদার, সম্পাদক দিদারুল আলম রায়হানসহ আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীরা।

6 বার নিউজটি শেয়ার হয়েছে
  • ফেইসবুক শেয়ার করুন