১১ ঘণ্টা আগের আপডেট সকাল ৯:২৬ ; মঙ্গলবার ; জানুয়ারি ২১, ২০২০
EN Download App
Youtube google+ twitter facebook
×

‘আমি জেলা আ.লীগের সাধারণ সম্পাদক, তোরে খাইয়া ফালামু’

বরিশালটাইমস রিপোর্ট
৭:৩৬ অপরাহ্ণ, ডিসেম্বর ৬, ২০১৯

বার্তা পরিবেশক, অনলাইন:: কুমিল্লার উত্তর জেলা আওয়ামী লীগের এক নেতা মুদি দোকানির সঙ্গে বাকবিতণ্ডায় জড়িয়েছেন। এ ঘটনার একটি ভিডিও ফেইসবুকে ছড়িয়ে পড়েছে।

মুদি দোকানিকে বকা-ঝকা করা ওই নেতা হলেন দেবিদ্বার উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা এবং কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব এম হুমায়ুন মাহমুদ।

গতকাল বৃহস্পতিবার দুপুর ১টা ১৬ মিনিটে মোস্তফা মাহবুব বাপ্পি নামের এক ব্যক্তি তার ব্যক্তিগত ফেইসবুক আইডিতে ভিডিওটি পোস্ট করেন। তিনি এ ভিডিও’র ক্যাপশনে লিখেন, ‘কারও সাথে কথা বলতে গেলে যদি নিজের পদ ও পরিচয় দিতে হয়, তাহলে সাধারণ মানুষ কার পরিচয় দেবেন?’ এরপর এ ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়ে।

তবে আজ শুক্রবার দুপুর থেকে বাপ্পি নামেরও ওই ব্যক্তির ফেইসবুক আইডিটি খুঁজে পাওয়া যাচ্ছে না। এই ভিডিওটি কে বা কারা এবং কোথায় করা হয়েছে-এ ব্যাপারে কোনো তথ্যা পাওয়া যায়নি।

ভিডিওতে দেখা যায়, আওয়ামী লীগ নেতা হুমায়ুন মাহমুদ ওই দোকানির দিকে তেড়ে গিয়ে তাকে অশ্রাব্য ভাষায় গালাগালি করছেন। ভিডিওতে ওই নেতা কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক না হয়েও নিজেকে মুদি দোকানির কাছে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলে প্রকাশ্যে দাবি করছেন। তিনি বলেন, ‘ওই ব্যাটা আমাকে জয় বাংলা শিখাও’। তখন ওই মুদি দোকানি বলেন, ‘আমি নড়িয়া থানা আওয়ামী লীগের সভাপতি।’ দোকানির কথা থামিয়ে এম হুমায়ুন মাহমুদ ক্ষুব্ধ হয়ে ওই দোকানিকে বলতে থাকেন, ‘ওই তোর নড়িয়ার গুষ্টি কিলাই, আমি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, তোরে খাইয়া ফালামু, বাইরাইয়া এক্কেবারে সোজা কইরা দিমু।’ ওই দোকানি বলেন, ‘কথা সুন্দর করে বলেন।’ পরে ওই নেতা বলেন, ‘তোরে আমি শেখাই, তোরে আমি শেখাই।’ পরে তিনি নিজের মুঠোফোন দেখতে দেখতে চলে যান।

এম হুমায়ূন মাহমুদের এমন আচরণে ক্ষোভ প্রকাশ করেছেন দেবিদ্বারের তৃণমূল নেতাকর্মীরা। নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক নেতা বলেন, সামান্য এক মুদি দোকানির সঙ্গে উত্তর জেলা আওয়ামী লীগের নেতা হুমায়ুন মাহমুদের এমন আচরণ দুঃখজনক। তার আচরণে পরিবর্তন আনা জরুরি।

এ ব্যাপারে এম হুমায়ুন মাহমুদের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করা হলে তার মুঠোফোনটি বন্ধ পাওয়া যায়।

প্রসঙ্গত, আগামী ৯ ডিসেম্বর কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এম হুমায়ুন মাহমুদ ওই সম্মেলনের প্রস্তুতি কমিটির সদস্য সচিব এবং উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রার্থী।

দেশের খবর

আপনার মতামত লিখুন :

  Bangabandhu Countdown | Nextzen Limited

এই বিভাগের অারও সংবাদ
ভারপ্রাপ্ত সম্পাদক : শাকিব বিপ্লব
ঠিকানা: শাহ মার্কেট (তৃতীয় তলা),
৩৫ হেমায়েত উদ্দিন (গির্জা মহল্লা) সড়ক, বরিশাল ৮২০০।
ফোন: ০৪৩১-৬৪৮০৭, মোবাইল: ০১৮৭৬৮৩৪৭৫৪
ই-মেইল: [email protected], [email protected]
© কপিরাইট বরিশালটাইমস ২০১২-২০১৮
টপ
  পর্তুগালে পূর্ব শত্রুতার জের ধরে আ.লীগ-বিএনপি সংঘর্ষে নিহত ১  দ্বিতীয় স্ত্রীকে তালাক দেয়ায় স্বামীকে দুধ দিয়ে গোসল করালেন প্রথম স্ত্রী  বঙ্গবন্ধুর নামের সঙ্গে জড়িয়ে আছে বাঙালি ও বাংলাদেশ: রাষ্ট্রপতি  সাহায্য চেয়ে ধর্ষণের শিকার হলেন এক সন্তানের জননী  চুরির দায়ে যুবককে ল্যাম্পপোস্টে বেঁধে নির্যাতন  নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরে যাত্রীবাহী হানিফ পরিবহন  ছবির জন্য নিজেকে যেভাবে তৈরি করেছেন শ্রদ্ধা  বরিশালে ডায়াগনষ্টিকগুলোতে অভিযান, ৮জনের জেল জরিমানা  চীনের ভাইরাসকে বাংলাদেশে ঠেকাতে বিমানবন্দরে সতর্কতা  পটুয়াখালীতে কন্যা সন্তান হত্যা মামলার বাবা গ্রেপ্তার